Advertisement
০১ মে ২০২৪
Radhika Apte

চুলের যত্নে কোনও খামতি রাখেন না রাধিকা, কেশ পরিচর্যায় কোন ঘরোয়া টোটকায় ভরসা রাখেন?

রাধিকা যে শুধু সাজগোজে মনোনিবেশ করেন, তা কিন্তু একেবারেই নয়। কেশ পরিচর্যাতেও কিন্তু সমান নজর নায়িকার। চুল ভাল রাখতে কী করেন নায়িকা?

Image of Radhika Apte.

ঘরোয়া উপায়ে চুলের যত্ন নেন রাধিকা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ জুলাই ২০২৩ ১৯:১০
Share: Save:

বলিপাড়ার অন্যতম ফ্যাশন সচেতন অভিনেত্রীদের মধ্যে রাধিকা আপ্টে অন্যতম। পোশাক থেকে সাজগোজ, সবেতেই রাধিকা স্বাতন্ত্র্য বজায় রাখতে পছন্দ করেন। রাধিকার সাজগোজ অনেককেই অনুপ্রেরণা জোগায়। তবে রাধিকা যে শুধু সাজগোজে মনোনিবেশ করেন, তা কিন্তু একেবারেই নয়। রূপচর্চাতেও কিন্তু সমান নজর নায়িকার। বিশেষ করে চুলের যত্নে রাধিকা কোনও খামতি রাখেন না। রাধিকার চুল যে খুব লম্বা, তা কিন্তু নয়। খুব বেশি হলে কাঁধ পর্যন্ত। চুলের দৈর্ঘ্য যা-ই হোক না কেন, চুল মসৃণ এবং ঝলমলে থাকা জরুরি। সেটাই মনেপ্রাণে বিশ্বাস করেন রাধিকা। তাই কোনও দিন যদি ফেসপ‍্যাক ব‍্যবহার করতে ভুলে যান, চুলের যত্নে কোনও খামতি রাখেন না তিনি।

অনেকেরই মনে হতে পারে নায়িকারা নামীদামি প্রসাধনী ব‍্যবহার করেন। বাকিরা করলেও রাধিকা কিন্তু সেই তালিকায় পড়েন না। ঘরোয়া উপায়ে চুলের যত্ন নেন তিনি। রাধিকার ঝলমলে চুলের রহস‍্য হল আমলকি। না, আমলকি তেল কিংবা আমলকি দিয়ে তৈরি কোনও প‍্যাক চুলে মাখেন না। চুলের যত্নে ভরসা রাখেন আমলকি শরবতের উপর। রোজ সকালে খালি পেটে নিয়ম করে তিনি খান।

আমলকি চুলের রুক্ষ ভাব দূর করে মসৃণ করে। চুল ঘন করতেও আমলকির জুড়ি মেলা ভার। চুলের গোড়া শক্ত করে আমলকি। তাই চুল অনবরত ঝরতে থাকলে আমলকির উপর চোখ বন্ধ করে ভরসা করা যায়। রাধিকাও তাই দামি সংস্থার বাহারি প্রসাধনী ছেড়ে ঘরোয়া উপায় বেছে নিয়েছেন। বানানোর ঝক্কিও কম। আমলকি সেদ্ধ করে মিক্সিতে ঘুরিয়ে নিলেই হল। শুটিংয়েও এই পানীয় সঙ্গে রাখেন নায়িকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Radhika Apte Hair
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE