Advertisement
০৪ মে ২০২৪
Alia Bhatt

হাতে দামি ব্যাগ, অথচ তাতে কিছুই নেই! আলিয়ার কীর্তি দেখে হাসির রোল বলিপাড়ায়

অনুষ্ঠানে আলিয়ার পরনে ছিল কালো শর্ট ড্রেস, হাতে গুচি জ্যাকি ১৯৬১-র বিশেষ এডিশনের স্বচ্ছ ব্যাগ। অনুষ্ঠানের ছবি ভাইরাল হতেই চারদিকে হাসির রোল। কী বললেন অনুরাগীরা?

Alia Bhatt

আলিয়ার খালি ব্যাগের রহস্য! ছবি: সংগৃহীত

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৭ মে ২০২৩ ১৮:০৬
Share: Save:

সদ্য নতুন পালক যোগ হল অভিনেত্রী আলিয়া ভট্টের মুকুটে। প্রথম ভারতীয় হিসাবে ফ্যাশন সংস্থা ‘গুচি’র অন্যতম মুখ হলেন অভিনেত্রী।

ইটালির এই জনপ্রিয় ফ্যাশন সংস্থা তাদের প্রথম ভারতীয় ‘গ্লোবাল অ্যাম্বাসাডর’ হিসাবে আলিয়ার নাম ঘোষণা করেছে। দক্ষিণ কোরিয়ার সিওল শহরে অনুষ্ঠিত হচ্ছে ‘গুচি ক্রুজ ২০২৪’ নামক একটি ফ্যাশন শো। সে দেশে সংস্থার প্রথম বিপণির ২৫ বছর পূর্তি উপলক্ষে এই শোয়ের আয়োজন করা হয়েছে। সেই অনুষ্ঠানেই সংস্থার মুখ হিসাবে আত্মপ্রকাশ করেছেন আলিয়া। অনুষ্ঠানে আলিয়ার পরনে ছিল কালো শর্ট ড্রেস, হাতে গুচি জ্যাকি ১৯৬১-র বিশেষ এডিশনের স্বচ্ছ ব্যাগ।

আলিয়ার সাজপোশাক নয়, স্বচ্ছ ব্যাগের দিকেই নেটিজ়েনদের নজর পড়েছে। তাঁদের নজর এড়ায়েনি আলিয়ার খালি ব্যাগ। খালি স্বচ্ছ ব্যাগ দেখে চোখ কপালে উঠেছে আলিয়ার অনুরাগীদের। খালি ব্যাগ দেখে নানা লোকে নানা কথা বলেছেন। কেউ বলছেন, ‘‘আলিয়ার মাথার মতোই অবস্থা ব্যাগেরও, দুটোই একেবারে খালি।’’ আর এক জন লিখেছেন, ‘‘পার্স তো কিছু ভরার জন্য নেওয়া হয়, খালি ব্যাগ নেওয়ার মানে কী?’’

যদিও এই বিষয়ে কটাক্ষ শুনেও আলিয়ার মুখে কুলুপ। চলতি বছর মোটের উপর ভালই যাচ্ছে আলিয়ার। ২০২৩-এর মেট গালায় প্রথম বার ডাক পেয়েছিলেন তিনি। মেট গালার লাল গালিচায় আলিয়া হাজির হয়েছিলেন সাদা পরির সাজে। আলিয়ার সাজে মুগ্ধ হয়েছিল গোটা দেশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alia Bhatt Gucci
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE