Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Bhumi Pednekar

চোখের মেকআপ করতে গিয়েই সমস্যায় পড়েন? সহজ উপায় শেখালেন অভিনেত্রী ভূমি

চোখের মেকআপ করতে অনেককেই সমস্যায় পড়তে হয়। সম্প্রতি চোখের মেকআপ করার সহজ উপায় জানিয়ে একটি ভিডিয়ো বানিয়েছেন অভিনেত্রী ভূমি পেডনেকর। কী ভাবে কয়েক মিনিটেই নয়া লুক তৈরি হবে, উপায় শিখিয়ে দিলেন অভিনেত্রী।

Bollywood actress Bhumi Pednekar teaches how to create winged eyeliner look in few minutes

চোখের নিমেষেই চোখের মেকআপ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ ডিসেম্বর ২০২৩ ১৯:২৪
Share: Save:

রূপচর্চা ও সাজগোজ নিয়ে ভীষণ খুঁতখুঁতে অভিনেত্রী ভূমি পেডনেকর। ইনস্টাগ্রামে ভিডিয়ো করে অনুরাগীদের সঙ্গে ভূমি ভাগ করে নেন সাজগোজ ও ত্বক পরিচর্যার নানা রকম টোটকা। চোখের মেকআপ করতে অনেককেই সমস্যায় পড়তে হয়। কখনও দু’চোখে কাজল-আইলাইনারের টান সমান হয় না, কখনও আবার চোখ আইশ্যাডো ভাল করে মেশে না। সম্প্রতি চোখের মেকআপ করার সহজ উপায় জানিয়ে একটি ভিডিয়ো বানিয়েছেন অভিনেত্রী।

ভিডিয়োতে ভূমি স্মোকি উইঙ্গড আইলাইনার লুক তৈরি করার সহজ ফন্দি জানিয়েছেন। পার্টি মেকআপ হোক কিংবা বিয়েবাড়িতে নজর কাড়তে উইঙ্গড আইলাইনার লুক, সাজে আলাদা মাত্রা আনে। তবে একা হাতে এই লুক তৈরি করা একটু কঠিন। অভিনেত্রী ভূমি শেখালেন কী ভাবে একটি টেপ ব্যবহার করে খুব সহজেই এই লুক তৈরি করতে পারেন আপনিও।

পদ্ধতি:

১) চোখের তলা থেকে কান বরাবর একটি টেপ লাগিয়ে নিন।

২) এ বার একটি জেল লাইনার কিংবা কালো আইশ্যাডো দিয়ে উইঙ্গড লুক তৈরি করুন।

৩) এ বার আইশ্যাডো দিয়ে খুব ভাল করে লাইনারটি স্মাজ করুন।

কখনও কখনও মেজাজ ভাল করতে দরকার ব্রাইট মেকআপের টোটকা! মেকআপ নিয়ে যদি একটু পরীক্ষা করেন, তা হলে চনমনে হয়ে উঠবেন নিমেষেই। যেমন এই উইঙ্গড আইলাইনার লুক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Eye Makeup Bhumi Pednekar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE