Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ নভেম্বর ২০২১ ই-পেপার

Deepika Padukone: খেলাধুলোর পোশাকেও আপনাকে দেখাতে পারে সুন্দরী, শেখালেন দীপিকা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২২ অক্টোবর ২০২১ ১৮:৫২
দীপিকা পাড়ুকোন প্রমাণ করে দিলেন যে শরীরচর্চার পোশাকেও কাউকে দেখাতে পারে রীতিমতো কেতাদুরস্ত।

দীপিকা পাড়ুকোন প্রমাণ করে দিলেন যে শরীরচর্চার পোশাকেও কাউকে দেখাতে পারে রীতিমতো কেতাদুরস্ত।

শরীরচর্চার সময়ে পোশাকের দিকে নজর দেন না অনেকেই। কিন্তু শরীরচর্চা বা খেলাধুলোর পোশাকেও যে আনা যায় বৈচিত্র্য, তা জানেন কি? সম্প্রতি একটি নামী ব্যান্ডের বিজ্ঞাপনী মুখ হলেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। সেই সংস্থার সাম্প্রতিক বি়জ্ঞাপনে বলি-সুন্দরী অবশ্য প্রমাণ করে দিলেন যে শরীরচর্চার পোশাকেও কাউকে দেখাতে পারে রীতিমতো কেতাদুরস্ত।

বৃহস্পতিবার নিজেই ইনস্টাগ্রামের পাতায় এই খবর দিলেন অভিনেত্রী। সঙ্গে দিলেন এই সংস্থার পোশাকে বেশ কিছু ছবি। মূলত খেলাধুলোর সামগ্রী ও পোশাক বিক্রি করে এই ব্র্যান্ড। দীপিকার সঙ্গেও খেলার সম্পর্ক বহু দিনের। বাবা প্রকাশ পাড়ুকোন এক সময়ের অন্যতম বিশ্বসেরা ব্যাডমিন্টন খেলোয়াড়। ক্রীড়াবিদের মেয়ে নিজেও অভিনয় জগতে আসার আগে বেশ কিছু দিন জাতীয় স্তরে ব্যাডমিন্টন খেলেছেন। ছবিগুলির ক্যাপশনে উঠে এসেছে তাঁর জীবনে খেলার গুরুত্বের কথা। খেলাধুলোর প্রসঙ্গে তিনি লিখেছেন, ‘খেলা আমায় এমন কিছু মূল্য শিখিয়েছে যা জীবনের অন্য কোনও অভিজ্ঞতা শেখাতে পারেনি।’

Advertisement

ছবিগুলিতে তাঁকে দেখা গিয়েছে বিভিন্ন রঙের পোশাকে— কখনও একরঙা পোশাকে, কখনও আবার একাধিক রঙের যুগলবন্দিতে। একটি ছবিতে তাঁকে দেখা যাচ্ছে সাদা স্ট্রাইপ দেওয়া নীল রঙের জ্যাকেটে। অন্য একটি ছবিতে তিনি পরেছেন হাল্কা নীল রঙের স্পোর্টস ব্রা এবং তার সঙ্গে সিঁদুরে লাল টাইটস। সঙ্গে তাঁর চুল খোঁপা করে বাঁধা। মুখে হাল্কা রূপটান। একাধিক উজ্জ্বল রং কী ভাবে এক সঙ্গে পরতে পারেন ভাবছেন? আপনার অনুপ্রেরণা হতে পারে স্বয়ং দীপিকা পাড়ুকোন। আবার আপনার পছন্দ যদি হয় একরঙা পোশাক দেখতে পারেন পরের ছবি। সেখানে দীপিকার পরনে একই রকম পোশাক তবে রং কালো।

আরও পড়ুন

Advertisement