Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Bollywood

Hollywood Bollywood Fashion: শ্রীদেবীর কয়েক দশক আগের পোশাক ‘নকল’ করলেন হলিউড তারকা!

সম্প্রতি হলিউড মডেল কাইলি জেনার পরেছিলেন এমন একটি পোশাক, যা দেখে অনেকেরই মনে পড়ে যাচ্ছে শ্রীদেবীর পরিহিত একটি পোশাকের কথা।

কাকে বেশি মানিয়েছে পোশাকটিতে?

কাকে বেশি মানিয়েছে পোশাকটিতে? ছবি- সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
মুম্বই শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২২ ১৬:৩৩
Share: Save:

যখন অভিনয় করতেন, তখন নিয়মিত ফ্যাশন দুনিয়ারও শিরোনামে থাকতেন তিনি। মৃত্যুর এত দিন পরেও নিজের ফ্যাশন চেতনার জন্য সামনে চলে আসছে শ্রীদেবীর নাম। সম্প্রতি হলিউড মডেল কাইলি জেনার পরেছিলেন এমন একটি পোশাক, যা দেখে অনেকেরই মনে পড়ে যাচ্ছে শ্রীদেবীর কয়েক দশকের পুরনো একটি ছবির কথা।

সম্প্রতি নিজের ২৫তম জন্মদিনে পার্টি দিয়েছিলেন হলিউড মডেল ও অভিনেত্রী কাইলি জেনার। জন্মদিনের আগেই এক নৈশভোজে কাইলি পরেছিলেন পাকো রাবানের তৈরি একটি ঝলমলে পোশাক। হাতাকাটা রূপোলি পোশাকটির সঙ্গে ছিল মাথার ঢাকাও। পৃষ্ঠদেশ ছিল উন্মুক্ত। পোশাকটির সঙ্গে কাইলি পরেছিলেন মানানসই ডেনিমের প্যান্ট। হাতে ছিল ছোট্ট একটি ব্যাগ।কাইলির এই পোশাকটির ছবি নেটমাধ্যমে ছড়িয়ে পড়তেই অনেকের মনে পড়ে গিয়েছে প্রয়াত বলিউড অভিনেত্রী শ্রীদেবীর একটি ছবির কথা। কয়েক দশক আগের ওই ছবিতে শ্রীদেবীকেও পরতে দেখা গিয়েছিল একই ধরনের একটি পোশাক। তবে শ্রীদেবীর পোশাকে দেখা যায়নি খোলা পিঠ ও উন্মুক্ত বক্ষ ভাঁজ। নেটাগরিকদের কেউ কেউ বলছেন, শ্রীদেবীকেই নকল করেছেন কাইলি। কারও মতে বিষয়টি নিছকই কাকতালীয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Fashion Sridevi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE