Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Urfi Javed

দিদি উরফির চেয়ে কম যান না বোন ডলিও, সাহসী পোশাকে তিনি কি টেক্কা দিলেন দিদিকে?

সাহসী পোশাক পরার দিক থেকে দিদি উরফি জাভেদের চেয়ে কোনও অংশে পিছিয়ে থাকতে রাজি নন ডলি। সাম্প্রতিক কিছু ছবি দেখে এমনটাই মনে করছেন তাঁর অনুরাগীদের কেউ কেউ।

সাহসী পোশাক পরার দিক থেকে দিদির চেয়ে কোনও অংশে পিছিয়ে থাকতে রাজি নন ডলি।

সাহসী পোশাক পরার দিক থেকে দিদির চেয়ে কোনও অংশে পিছিয়ে থাকতে রাজি নন ডলি। ছবি- সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২২ ২০:১৭
Share: Save:

বিচিত্র সব পোশাক পরে মাঝেমধ্যেই খবরের শিরোনামে চলে আসেন মডেল উরফি জাভেদ। কখনও ফুল, কখনও ব্লেড, কখনও আবার সেফটিপিনের তৈরি পোশাক পরে অনুরাগীদের মনে ঝড় তুলেছেন তিনি। সাহসী সব পোশাকের জন্য নেটাগরিকদের একাংশ অবশ্য ট্রোল করতেও ছাড়েন না তাঁকে। ইনস্টাগ্রামে অনুরাগীর সংখ্যার বিচারে আপাতত দিদির থেকে বেশ কিছুটা পিছিয়েই আছেন বোন ডলি জাভেদ। কিন্তু সাহসী পোশাক পরার দিক থেকে দিদির চেয়ে কোনও অংশে পিছিয়ে থাকতে রাজি নন ডলি। সাম্প্রতিক কিছু ছবি দেখে এমনটাই মনে করছেন তাঁর অনুরাগীদের কেউ কেউ।

সম্প্রতি ইনস্টাগ্রামে ডলি খয়েরি রঙের একটি পোশাক পরে বেশ কিছু ছবি দিয়েছেন। ঊর্ধ্বাঙ্গে পরেছেন ফিতে দিয়ে বাঁধা একটি টপ। নেই অন্তর্বাস। নিম্নাঙ্গে পরেছেন একই রঙের একটি লম্বা প্যান্ট। প্যান্টটির অর্ধেকের বেশি অংশই জালের মতো। ছবিতে বিকেলের রোদে সরাসরি ক্যামেরার ডিকে তাকিয়ে থাকতে দেখা গিয়েছে তাঁকে। ছবির ক্যাপশনে ডলি লিখেছেন, ‘তোমার কাছে এলে প্রজাপতিরা প্রাণ ফিরে পায়।’ রইল উরফির বোনের সেই সাহসী অবতারের ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urfi Javed
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE