Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Fashion

Exotic Earing: জুতোর ফিতে দিয়ে তৈরি কানের দুল, তারই দাম কুড়ি হাজার টাকা!

কেবল জুতোর ফিতে দিয়ে তৈরি একটি কানের দুল নিয়ে শুরু হয়েছে জোর চর্চা। দুলটি বাজারে এনেছে ব্যালেনসিয়াগা।

কানে ঝুলবে জুতোর ফিতে!

কানে ঝুলবে জুতোর ফিতে! ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
কলকাতা শেষ আপডেট: ২১ অগস্ট ২০২২ ১২:২৫
Share: Save:

বাহারি কানের দুল পরতে তো ভালোবাসেন অনেকেই। মাঝেমধ্যেই নতুন ধরনের কানের দুল নিয়েও আসে বিভিন্ন ফ্যাশান ব্র্যান্ড! এ বার শিরোনামে উঠে এল এমন একটি কানের দুল, যা তৈরি হয়েছে কেবল জুতোর ফিতে দিয়ে! দুলটি বাজারে এনেছে ব্যালেনসিয়াগা। বিলাসবহুল ফ্যাশনের জগতে অত্যন্ত পরিচিত এই সংস্থা। মাঝেমধ্যেই ব্যালেনসিয়াগার ব্যাগ, জুতো কিংবা গয়না পরতে দেখা যায় হলিউড ও বলিউডের তারকাদের।

নতুন দুলটি বাজারে আসতেই শুরু হয়েছে জোর চর্চা! অনেকেই যেমন বেশ পছন্দ করেছেন দুল, তেমনই সমালোচকের কারও কারও মতে, এ হল নিছক একটি জুতোর ফিতে। কানের দুলের একটি আংটার সঙ্গে আটকে দেওয়া হয়েছে। দুলের দাম নিয়েও সরব হয়েছেন অনেকে। ভারতীয় মুদ্রায় দুল জোড়ার দাম প্রায় ২০ হাজার টাকা। তবে সংস্থার দাবি, দুলের মধ্যে লুকিয়ে আছে শিল্পচেতনা। রোজের ব্যবহারের আপাততুচ্ছ জিনিসও যে অলংকার হয়ে উঠতে পারে, তা-ই দেখাতে চেয়েছেন তাঁরা।

এই প্রথম নয়, ব্যালেনসিয়াগার ফ্যাশন সামগ্রী নিয়ে বিতর্ক বেঁধেছে আগেও। কিছু দিন আগেই সংস্থাটি বাজারে এনেছিল এমন এক ধরনের জুতো, যা দেখতে পুরোপুরি ছিঁড়ে যাওয়া বাতিল জুতোর মতো। শুধু ছেঁড়া বলেই নয়, পাদুকা জোড়ার দাম দেখলেও চক্ষু চড়কগাছ হওয়ার উপক্রম। এক জোড়া জুতোর সর্বোচ্চ দাম ছিল দেড় লক্ষ টাকা!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fashion Shoe brand
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE