Advertisement
০৩ মে ২০২৪
Makeup Hacks

পুজোয় ঠোঁটের মোহময়ী আবেদনে নজর কাড়তে চান? ৫ ন্যুড লিপস্টিকেই করতে পারেন বাজিমাত

হালের ফ্যাশনে নো মেকআপ লুকের সঙ্গে ন্যুড শেডের লিপস্টিক বেশ জনপ্রিয়। আপনিও কি ন্যুড শেড লিপস্টিকের ভক্ত? পুজোর আগে কোন ৫টি ন্যুড রঙের লিপস্টিক আপনার সম্ভারে রাখতে পারেন, রইল তার হদিস।

ন্যুড শেডের লিপস্টিকেই নজর কেড়েছেন আলিয়া ও প্রিয়ঙ্কা।

ন্যুড শেডের লিপস্টিকেই নজর কেড়েছেন আলিয়া ও প্রিয়ঙ্কা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২৩ ১৯:২৭
Share: Save:

সামনেই পুজো। আর পুজো মানেই তো চারদিকে প্রেম প্রেম ভাব। দুর্গাপুজোয় মনের মানুষকে নিজের মনের কথা বলার পরিকল্পনা করছেন? তবে আপনার মনের মানুষটিও কি আপনার প্রেমে পড়েছেন, সেটা আগে থেকে না জানলে মুশকিল। আপনার প্রেম-প্রস্তাব তিনি নাকচ করে দিলে মনখারাপ হতেই পারে। তাই সে সবের অবকাশ যাতে না থাকে, তার জন্যেও কিছু উপায় রয়েছে। পছন্দের মানুষটির কিছু ব্যবহারই বলে দিতে পারে যে, তিনি আদৌ আপনার প্রেমে হাবুডুবু খাচ্ছেন কি না। জেনে নিন, কোন লক্ষণগুলি বলে দেবে, তিনিও আপনার প্রেমে পড়েছেন।

পুজোয় সাজগোজ করে প্রিয় মানুষের মন জয় করতে চান? আপনার পছন্দের লিপস্টিকটি যদি হয় নজরকাড়া এবং পরার কায়দায় যদি থাকে নতুনত্ব, তবে আর পাঁচ জনের ভিড়েও আপনার উপস্থিতি টের পাবেন সকলে! ইদানীং বলিউড থেকে টলিউড, নায়িকাদের বেশির ভাগ সময়েই ন্যুড শেডের লিপস্টিকে দেখা যাচ্ছে। হাল ফ্যাশনে নো মেকআপ লুকের সঙ্গে ন্যুড শেডের লিপস্টিক বেশ জনপ্রিয়। আপনিও কি ন্যুড শেড লিপস্টিকের ভক্ত? পুজোয় অনন্যা হয়ে উঠতে চাইলে কোন পাঁচ ন্যুড রঙের লিপস্টিক আপনার সম্ভারে রাখতে পারেন, রইল তার হদিস।

নাইকা ক্যারামেল মোকা ২১এম: ম্যাট লিপস্টিকপ্রেমী হলে এটিকে রাখতেই পারেন পছন্দের তালিকায়। পুজোর দিনগুলিতে সকালের দিকে হালকা রঙের লিপস্টিক পরতে চান? তা হলে এই লিপস্টিকটি বেশ ভাল লাগবে। ভিটামিন ই যুক্ত এই লিপস্টিক আপনার ঠোঁট কোমল রাখবে, ঠোটের আর্দ্রতাও বজায় থাকবে। দাম ৩৫০ থেকে ৪৫০ টাকার মধ্যে।

ল্যাকমে নাইন টু ফাইভ ম্যাট মুজ় লিপ কালার ন্যুড কুশন: এই লিপস্টিকে আপনি পেয়ে যাবেন ‘ইন বিল্ট প্রাইমার’। এই লিপস্টিক ঠোঁটে লাগালে খুব ভারী মনে হবে না। পকেটে ৭৫০ টাকা থাকলেই কেনা যাবে। ১০ থেকে ১২ ঘণ্টা এই লিপস্টিক আপনার ঠোঁটে থাকবে। কলেজেই হোক বা অফিসে কিংবা দুর্গাপুজোর অঞ্জলি, সবেতেই দারুণ মানাবে এই শেডটি।

১) আপনার যে কোনও প্রয়োজনেই তাঁকে সব সময়েই আপনি পাশে পান। হাজার ব্যস্ততার মাঝেও তিনি আপনার জন্য আলাদা করে সময় বার করে নিচ্ছেন।

২) তাঁর জীবনের ছোট-বড়, যে কোনও কাজেই তিনি আপনার মতামতকে গুরুত্ব দেন। তাঁর জীবনের যে কোনও বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার আগে তিনি আপনার মতামত জানতে চান।

৩) আপনি ঠিক যেমন, তিনি আপনাকে ঠিক সেই রকম ভাবেই পছন্দ করেন। মাঝেমধ্যেই তিনি আপনার সাজগোজ কিংবা কাজের প্রশংসাও করেন।

মেবিলিন নিউ ইয়র্ক সুপার স্টে ভিনাইল ইঙ্ক লিকুইড লিপস্টিক এক্সট্রা: ম্যাট লিপস্টিক পছন্দ অথচ খুব বেশি রুক্ষ ঠোঁট চান না? তা হলে এই লিপস্টিকটি আপনার পছন্দের তালিকায় থাকতেই পারে। ম্যাট হলেও এই লিপস্টিকটি আপনার ত্বকের হাইড্রেশন বজায় রাখতে সাহায্য করবে। দামও বেশ সাধ্যের মধ্যে। ৮৫০ টাকার মধ্যেই মিলবে লিপস্টিক।

ম্যাক ম্যাট মেহের: হালকা গোলাপি ঠোঁট পছন্দ? বাজেট একটু বেশি হলে ম্যাকের এই লিপস্টিক আপনার পছন্দের তালিকায় রাখতেই পারেন। এই লিপস্টিকটি অনেক ক্ষণ আপনার ঠোঁটে থাকবে। ম্যাট অথচ ক্রিমি এই লিপস্টিক পরলে টেরও পাওয়া যাবে না যে ঠোঁটে কিছু পরেছেন। গায়ের রং যেমনই হোক, এই লিপস্টিক বেশ মানাবে। দাম ২০০০ টাকার মধ্যে।

নাইকা সো ম্যাট লিপস্টিক চকোলেট ট্রাফাল ২৮এম:

রোজ লিপস্টিক লাগাতে হয়? সে ক্ষেত্রে এই লিপস্টিকটি ব্যাগে রাখতেই পারেন। হালকা শেডের এই লিপস্টিক যে কোনও রঙের ত্বকের সঙ্গেই বেশ ভালা মানায়। তাই এটি ঠোঁটকে কোমল রাখে। সারা দিন আপনার ঠোঁটে লেগে থাকবে এই লিপস্টিকটি। দাম ৩৫০ থেকে ৪৫০ টাকার মধ্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Makeup Hacks Durga Puja Fashion
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE