Advertisement
২৪ জুন ২০২৪
Fashion Tips

ফ্যাশনে আবার ‘বো’-এর দাপট! দীপিকা থেকে প্রিয়ঙ্কা সকলেই গা ভাসালেন নয়া স্রোতে

‘বো’ আবারও তারকাদের ফ্যাশনে খুব বেশি মাত্রায় ‘ইন’। বলিউডের সুন্দরীরা নানা রকম ভাবে স্টাইল করছেন ‘বো’। নায়িকাদের পোশাক হোক কিংবা জুতো, সাজের অনুষঙ্গ হোক বা গয়না— সবর্ত্রই চোখে পড়বে ‘বো’। দীপিকা পাড়ুকোন, অনন্যা পাণ্ডে থেকে প্রিয়ঙ্কা চোপড়া, সকলেই গা ভাসিয়েছেন এই নয়া ট্রেন্ডে।

From Deepika Padukone to Priyanka Chopra, five bollywood actress who mastered in bow fashion trend

ফিরল ‘বো’-এর ফ্যাশন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ মার্চ ২০২৪ ১৭:৩০
Share: Save:

ফ্যাশনে আবার ফিরেছে ‘বার্বিম্যানিয়া’! একটা সময় ছিল, যখন বার্বির দেখাদেখি মহিলাদের ফ্যাশনে ছিল ‘বো’-এর দাপট। মাথায় হোক কিংবা পোশাকে, বলিউড, হলিউডের নায়িকাদের ফ্যাশনেও একটা সময় নিয়মিত দেখা যেত ‘বো’-এর আধিক্য। ‘বো’ আবারও তারকাদের ফ্যাশনে খুব বেশি মাত্রায় ‘ইন’। বলিউডের সুন্দরীরা নানা রকম ভাবে স্টাইল করছেন ‘বো’। নায়িকাদের পোশাক হোক কিংবা জুতো, সাজের অনুষঙ্গ হোক বা গয়না— সবর্ত্রই চোখে পড়বে ‘বো’। দীপিকা পাড়ুকোন, অনন্যা পাণ্ডে থেকে প্রিয়ঙ্কা চোপড়া, সকলেই গা ভাসিয়েছেন এই নয়া ট্রেন্ডে।

সম্প্রতি একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অভিনেত্রী অনন্যা পাণ্ডের পরনে দেখা গিয়েছে কালো রঙের একটি ‘বো’ স্কার্ট-টপ। ব্রালেট টপের সঙ্গে বডিকন স্কার্ট পরেছিলেন অনন্যা। টপের নুড্‌ল স্ট্র্যাপের দু’দিকে লাগানো ছিল দু’টি ‘বো’। শুধু পোশাকেই নয়, অনন্যার সাজের অনুষঙ্গগুলিতেও ছিল ‘বো’-এর ছোঁয়া। নায়িকার কানের দুলটি ছিল ‘বো’ আকৃতির, তাঁর খোঁপাতেও ‘বো’—এর বাঁধন।

সম্প্রতি দীপিকার ফ্যাশনেও ধরা পড়েছে ‘বো’-এর ছোঁয়া। সম্প্রতি একটি কালো হাতাকাটা ড্রেসে মোহময়ী রূপে ধরা পড়েছেন বলিউডের ‘মস্তানি’। কালো ড্রেস, কালো হিল, হিরের হয়না, লাল লিপস্টিকের সঙ্গে দীপিকা মাথায় স্টাইল করেছেন একটি কালো ‘বো’। কালো পোশাকে ঠিক যেন বার্বি ডলের সাজে ধরা দিয়েছেন নায়িকা।

নায়িকাদের নতুন ফ্যাশন রীতির ব্যাপারে কথা হবে, আর তালিকায় প্রিয়ঙ্কা চোপড়ার নাম থাকবে না, তাই আবার কখনও হয় নাকি! সম্প্রতি অভিনেত্রী নীল ড্রেস পরে ইনস্টাগ্রামে এক গুচ্ছ ছবি ভাগ করে নিয়েছেন। নায়িকার পোশাকে ছিল মৎস্যকন্যার আদল। পোশাকটি একরঙা হলেও ড্রেসটির বিশেষ আকর্ষণ হল, ড্রেসের পিছনের দিকে বাঁধা বিশালাকার ‘বো’! নায়িকার সাজ ছিল ছিমছাম অথচ নজরকাড়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE