Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Priyanka Chopra

Priyanka Chopra's Diet Plan: চল্লিশেও নজর কাড়ে তাঁর চেহারা, সারা দিনে কী খান প্রিয়ঙ্কা চোপড়া

৪০ বছর বয়সেও তাঁর এই ঈর্ষণীয় চেহারার রহস্য জানতে মরিয়া তাঁর অনুগামীরা।

সারা দিনে প্রিয়ঙ্কা কী কী খান তা নিয়ে ঔৎসুক্যের শেষ নেই জনমানসে।

সারা দিনে প্রিয়ঙ্কা কী কী খান তা নিয়ে ঔৎসুক্যের শেষ নেই জনমানসে। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২২ ১৫:০৪
Share: Save:

২০০০ সাল। তাঁর মাথায় ওঠে বিশ্ব সুন্দরীর খেতাব। তারপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি। বলিউডের প্রথম সারির অভিনেত্রী হিসাবে নিজের জায়গা পাকা করেছেন। তিনি নতুন মা প্রিয়ঙ্কা চোপড়া জোনাস। ২০১৮ সালে আমেরিকার পপ গায়ক দশ বছরের ছোট নিক জোনাসের সঙ্গে গাঁটছড়া বাঁধেন প্রিয়ঙ্কা। বিতর্কের মুখে বারবার পড়েছেন তিনি। বিতর্ক তাঁর জীবনের অঙ্গ হয়ে গিয়েছে। তবে বিতর্ক চললেও তাঁর প্রতি অনুরাগীদের ভালবাসায় কোনও ভাটা পড়েনি। ৪০ বছর বয়সেও প্রিয়ঙ্কার এই ঈর্ষণীয় চেহারার রহস্য জানতে মরিয়া তাঁর অনুগামীরা। অনেক মহিলার কাছেই প্রিয়ঙ্কা চোপড়া এক অনুপ্রেরণার নাম। সারা দিনে প্রিয়ঙ্কা কী কী খান তা নিয়ে ঔৎসুক্যের শেষ নেই। এ বার তা এল প্রকাশ্যে। রইল প্রিয়ঙ্কার প্রতিদিনের খাদ্যাভ্যাসের তালিকা।

ছবি: সংগৃহীত

প্রাতরাশ

ভোরের পরিবর্তে খানিক বেলার দিকে উঠতেই পছন্দ করেন প্রিয়ঙ্কা। ঘুম থেকে উঠে শরীরচর্চার পর এক কাপ গরম কফি তাঁর চাই। তারপর একটি অমলেট, অ্যাভোকাডো টোস্ট, ফলের রস ইত্যাদি তাঁর নিয়মিত প্রাতরাশের খাবার। তবে কখনও কখনও তিনি ইডলি, ধোসা বা পোহারও স্বাদ নেন।

দুপুরের খাবার

বাড়িতে থাকলে রাগির রুটি, সঙ্গে ঢেঁড়শ, আলু, কপি এবং অন্যান্য সব্জি এবং সামান্য তেল দিয়ে তৈরি একটি তরকারি। সঙ্গে টক দই, স্যালাড ও আচার।

সন্ধের জলখাবার

সন্ধেবেলায় খুব হালকা খাবার খান অভিনেত্রী। চিকেন স্যুপ বা মাখনা তাঁর সন্ধেবেলার পছন্দের খাবার।

নৈশভোজে

প্রিয়ঙ্কা যেহেতু দিনের প্রথমার্ধে ক্যালোরিযুক্ত খাবার খেয়ে নেন ফলে রাতে ভারী কোনও খাবার তিনি দাঁতে কাটেন না। রাতের নৈশভোজে থাকে হালকা কোনও স্যুপ বা স্যালাড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Priyanka Chopra Beauty Actor Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE