Advertisement
০৯ মে ২০২৪
Tollywood

কেউ পোষ্যের সঙ্গে ব্যস্ত, কেউ নীরবে সময় কাটাচ্ছেন, সপ্তাহান্তে আর কী করছেন টলি নায়িকারা?

টলিপাড়ার ৫ নায়িকার খোঁজ নিল আনন্দবাজার অনলাইন। সপ্তাহের শেষের দিনগুলিতে কী করছেন তাঁরা? রইল তারই ঝলক।

image of Mimi Chakrabarty, Jaya Ahsan, Nushrat Jahan.

( বাঁ দিক থেকে ) মিমি চক্রবর্তী, জয়া আহসান, নুসরাত জাহান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ জুন ২০২৩ ১৯:২০
Share: Save:

সকালে ঘুম থেকে উঠেই জিমে যাওয়া, তার পর ডায়েট মেনে খাওয়াদাওয়া করেই শুটিংয়ে বেরিয়ে পড়া। কখনও কখনও ১২-১৩ ঘণ্টার শিফ্টেও শুটিং চলে, কখনও আবার চলে আউটডোর শুট। ফলে বন্ধুবান্ধব হোক কিংবা পরিবার, কারও সঙ্গেই খুব বেশি সময় কাটানোর সুযোগ হয় না টলিপাড়ার অভিনেতা-অভিনেত্রীদের। সপ্তাহের বাকিদিনগুলিতে ব্যাপক ব্যস্ত হলেও সপ্তাহান্তে ছুটির দিনে কী করেন তাঁরা? টলিপাড়ার ৫ নায়িকার ইনস্টাগ্রামে চোখ রাখলেই দেখা যাবে, কী করছেন তাঁরা সপ্তাহের শেষের দিনগুলিতে। রইল তারই ঝলক।

মিমি চক্রবর্তী: কখনও শুটিংয়ের কাজে ব্যস্ত, কখনও আবার ছুটছেন দিল্লি। কখনও পার্টির মিটিংয়ে দেখা যাচ্ছে মিমিকে, কখনও আবার ছবির প্রচারে ঘুরে বেড়াচ্ছেন শহরের এ প্রান্ত থেকে ও প্রান্ত। তবে ছুটির দিনে কী করেন মিমি? সম্প্রতি মিমির ইনস্টাগ্রামের স্টেটাসে দেখা গেল, সপ্তাহের শেষে পোষ্যের সঙ্গেই অবসর সময় কাটাচ্ছেন নায়িকা। বিছানায় পোষ্য হাস্কির সঙ্গেই কাটছে তাঁর ছুটির দিন।

Image Of Dog.

অবসরের ফাঁকে পোষ্যের সঙ্গে মিমি। ছবি: ইনস্টাগ্রাম।

নুসরাত জাহান: সপ্তাহশেষে মন ভাল নেই নুসরাতের। পোষ্য হ্যাপির মৃত্যুতে ভেঙে পড়েছেন তিনি। ইনস্টাগ্রামে তিনি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন দুঃসংবাদ। হ্যাপি আসলে যশের পোষ্য। যশের সঙ্গে সম্পর্কে জড়ানোর পর থেকে অভিনেতার হ্যাপিও নুসরতের একান্ত আপন হয়ে উঠেছিল। হ্যাপির কথা মনে করেই কাটছে নুসরাতের সপ্তাহান্ত।

জয়া আহসান: সদ্য মুক্তি পেয়েছে জয়ার ছবি ‘অর্ধাঙ্গিনী’। তাই সপ্তাহান্তেও কাজে ব্যস্ত অভিনেত্রী। শহরের বিভিন্ন প্রান্তে ঘুরে ঘুরে ছবির প্রচারে ব্যস্ত জয়া। প্রচারে তাঁর সঙ্গী সহঅভিনেত্রী চূর্ণী গঙ্গোপাধ্যায় ও পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়। কখনও সাংবাদিকদের সাক্ষাৎকার দিচ্ছেন, কখনও আবার চলছে ফোটোশুট। সব মিলিয়ে ব্যস্ততার মধ্যেই কাটছে জয়ার সপ্তাহান্ত।

রাইমা সেন: সপ্তাহান্তে রাইমা ডুব দিয়েছেন ছেলেরবেলার সাগরে। রাইমার ইনস্টাগ্রামের স্টোরিতে গেলেই দেখা যাবে, বাবা-মায়ের সঙ্গে ছেলেবেলার ছবি ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। একটি ছবিতে বাবার কোলে, অন্য ছবিতে মায়ের কোলে আদর খাচ্ছেন তিনি। আর একটি ছবিতে আবার লাল শাড়িতে লাজে রাঙা ছোট্ট রাইমা।

Image of Child Raima Sen With Mother And Father.

ছেলেবেলার স্মৃতিতে ডুব দিয়েছেন রাইমা। ছবি: ইনস্টাগ্রাম।

শ্রাবন্তী: ‘ডান্স বাংলা ডান্স’-এর শুটিং নিয়ে এখন বেশ ব্যস্ত নায়িকা। তবে সপ্তাহান্তে বন্ধুবান্ধবদের সঙ্গে পার্টি কিংবা হইচই করে নয়, একান্তেই সময় কাটাচ্ছেন শ্রাবন্তী। ইনস্টাগ্রামে ভাগ করে নিয়েছেন বাড়ির জানালা থেকে রাতের আকাশের একটি ভিডিয়ো। চারদিকে শুধুই নিস্তব্ধতা, শান্ত পরিবেশেই সময় কাটাচ্ছেন তিনি। তবে কি একাই সময় কাটাতে পছন্দ করছেন নায়িকা?

Image of Moon.

একান্তে শ্রাবন্তী। ছবি: ইনস্টাগ্রাম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE