Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০১ জুলাই ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Karan Johar's 50th birthday: কর্ণের পঞ্চাশতম জন্মদিনে ছিল নক্ষত্রের সমারোহ! কেমন ছিল বলি নায়িকাদের সাজপোশাক

পঞ্চাশতম জন্মদিনে মুম্বইয়ের যশ রাজ স্টুডিওতে তিনি করেছিলেন বিরাট পার্টির আয়োজন। সেই পার্টিতে বলি তারকাদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতন।

নিজস্ব সংবাদদাতা
২৬ মে ২০২২ ১৪:১১
Save
Something isn't right! Please refresh.
কর্ণ জোহর।

কর্ণ জোহর।

Popup Close

বুধবার, ২৫ মে ৫০ বছরের জন্মদিন উদ্‌যাপন করলেন পরিচালক কর্ণ জোহর। পঞ্চাশতম জন্মদিনে মুম্বইয়ের যশ রাজ স্টুডিওতে তিনি করেছিলেন বিরাট পার্টির আয়োজন। সেই পার্টিতে বলি তারকাদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। কাজল থেকে ক্যাটরিনা, সলমন থেকে শাহিদ— সেই পার্টি যেন ছিল চাঁদের হাট। পাপারাৎজির ক্যামেরায় ফ্রেমবন্দি হয়েছেন তারকারা। কেমন ছিল তাঁদের সাজপোশাক? রইল তারই ঝলক।

Advertisement
রানি ও কর্ণ।

রানি ও কর্ণ।


কর্ণের দীর্ঘ দিনের বন্ধু রানি মুখোপাধ্যায়। কর্ণের জন্মদিনে তিনি থাকবেন না, তা কী করে হয়! কালো মিনি ড্রেস পরে পার্টিতে এসেছিলেন তিনি। ড্রেস জুড়ে ছিল চুমকির কারুকাজ। প্রিয়বন্ধু কর্ণের সঙ্গে ফ্রেমবন্দি হতে দেখা যায় তাঁকে।

ভিকি-ক্যাট।

ভিকি-ক্যাট।


পার্টিতে এসেছিলেন ভিকি-ক্যাট জুটি। ভিকির পরনে ছিল কালো স্যুট আর ক্যাটরিনা পরেছিলেন সাদা মিনি ড্রেস। তবে ক্যাটরিনার ড্রেসের নজরকাড়া বিষয় ছিল তার বাঁ হাতের উপরে পালকের মতো অংশ। পার্টিতে ভিকি-ক্যাট জুটিকে দেখে নেটাগরিকরা আপ্লুত।

অনুষ্কা।

অনুষ্কা।


বিরাট কোহলী আইপিএল নিয়ে ব্যস্ত থাকায় তাকে ছাড়াই কর্ণের পার্টিতে এসেছিলেন অনুষ্কা। তাঁর সাজপোশাকও নজর কেড়েছে অনুরাগীদের। কালো বডিকন ড্রেসে উন্মুক্ত বক্ষখাঁজ, খোলা চুলে লাস্যময়ী রূপে ধরা দিয়েছিলেন অনুষ্কা।

মালাইকা।

মালাইকা।


মালাইকা আরোরাও হাজির ছিলেন সেই পার্টিতে। পরনে ব্রালেট টপের উপর সবুজ জ্যাকেট আর স্কার্ট। মালাইকার সাজপোশাক দেখে মুগ্ধ নেটাগরিকরা। তবে পার্টিতে দেখা যায়নি অর্জুন কপূরকে।

কিয়ারা।

কিয়ারা।


পার্টিতে কিয়ারা আডবাণীর সাজপোশাকও ছিল নজরকাড়া। রূপোলি স্লিটকাট মিনি ড্রেস, তার উপর সাদা জ্যাকেট আর টাইট পনিটেলে কিয়ারার রূপ দেখে মুগ্ধ নেটাগরিকরা।

জাহ্নবী।

জাহ্নবী।


পার্টিতে এসেছিলেন জাহ্নবীও। বেগুনি স্লিটকাট গাউনে মোহময়ী রূপে ফ্রেমবন্দি হয়েছেন তিনি। হালকা মেক আপ, ছিমছাম সাজ, খোলা চুলে জাহ্নবীকে দেখে আপ্লুত তাঁর ভক্তগণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement