Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Kiara Advani

কিয়ারার বিয়ের অনুষ্ঠানের লেহঙ্গা বুনতে ক’হাজার ঘণ্টা লেগেছে জানেন? কী এমন ছিল সেই পোশাকে?

সম্প্রতি কিয়ারা ইনস্টাগ্রামে অনুরাগীর সঙ্গে ভাগ করে নিয়েছেন সঙ্গীত অনুষ্ঠানের কিছু ঝলক। সেই অনুষ্ঠানে কনের সোনালি রঙের লেহঙ্গাটি নজর কেড়েছে সবার। কী ছিল তার বৈশিষ্ট্য?

Kiara Advani and Sidharth Malhotra

দীপিকা, ক্যাটরিনা, আলিয়ার মতো সব্যসাচী মুখোপাধ্যায়ের নকশা করা পোশাক নয়, কিয়ারার বিয়ের সব পোশাকই নকশা করেছেন পোশাক শিল্পী মণীশ মলহোত্র। ছবি: ইনস্টাগ্রাম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২৩ ১১:০৪
Share: Save:

৭ ফেব্রুয়ারি সূর্যগড় প্রাসাদে সাত পাকে বাঁধা পড়েন সিদ্ধার্থ মলহোত্র ও কিয়ারা আডবাণী। রূপকথা সদৃশ সেই বিয়ের সাক্ষী ছিল তাঁদের পরিবার এবং বলিপাড়ার নির্দিষ্ট অতিথিরা। সমাজমাধ্যমের পাতায় মাঝেমাঝেই উঠে আসছে সিড-কিয়ারার বিয়ের ঝলক। সম্প্রতি কিয়ারা ইনস্টাগ্রামে অনুরাগীর সঙ্গে ভাগ করে নিয়েছেন সঙ্গীত অনুষ্ঠানের কিছু ঝলক। সেই অনুষ্ঠানে কনের সোনালি রঙের লেহঙ্গাটি নজর কেড়েছে সবার।

দীপিকা, ক্যাটরিনা, আলিয়ার মতো সব্যসাচী মুখোপাধ্যায়ের নকশা করা পোশাক নয়, কিয়ারার বিয়ের সব পোশাকই নকশা করেছেন পোশাক শিল্পী মণীশ মলহোত্র। কিয়ার লেহঙ্গার খুঁটিনাটি বিবরণ দিয়ে মণীশ একটি পোস্ট শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রামে। সোনালি লেহঙ্গাটির গা জুড়ে চুমকি ও জরির কারুকাজ। মণীশ জানিয়েছেন, এই লেহঙ্গাটির সম্পূর্ণ নকশা করতে সময় লেগেছে প্রায় ৪০০০ ঘণ্টা। লেহঙ্গাটি দূর থেকে দেখলে বোঝা যাবে তাতে ছিল সোনালি আর রুপোলি রঙের অভিনব ‘এফেক্ট’। কখনও মনে হবে লেহঙ্গাটির ম্যাট সোনালি, কখনও আবার মনে হবে লেঙঙ্গা জুড়ে রুপোলি চুমকির কারুকাজ। মণীশ জানিয়েছেন, এই এফেক্টটি তৈরি করতে ৯৮,০০০ টি স্বরস্কি পাথরের ব্যবহার করা হয়েছে।

কেবল কিয়ারার লেহঙ্গাই নয়, গয়নাতেও ছিল চমক। কুন্দন, সোনা কিংবা প্ল্যাটিনাম নয়, বিয়ের প্রতিটি সাজের সঙ্গেই কিয়ারা পরেছিলেন হিরের গয়না। সঙ্গীতের দিনেও কিয়ারার গলায় হিরের হারটি নজর কেড়েছে সবার। হিরের নেকপিসের মধ্যে রুবির পেন্ডেন্টটি ছিল বিশেষ আকর্ষণের। গয়নাও ছিল মণীশের কালেকশন থেকে।

কিয়ারার সঙ্গীতের সাজ প্রকাশ্যে আসার পর অনুরাগীদের মধ্যে চর্চা শুরু হয়েছে। কিয়ারা নিজের মুম্বই রিসেপশনে এই সাজে সাজলেন না কেন, সেই নিয়ে প্রশ্ন উঠছে। মুম্বই রিসেপশনে কিয়ারার পরনে ছিল একটি সাদা-কালো গাউন আর হিরের গয়না। সেই সাজের চেয়ে কিয়ারায় সঙ্গীতের সাজ অনেক বেশি ভাল হয়েছে, এমন কথাও বলছেন কেউ কেউ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kiara Advani Sidharth Kiara Wedding Manish Malhotra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE