Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Madonna

Madonna Instagram Ban: নেটমাধ্যমে নগ্নতা প্রদর্শনের অভিযোগ ম্যাডোনার বিরুদ্ধে! উত্তরে কী বললেন তারকা

শুধু সঙ্গীত নয়, ফ্যাশনেও নিত্যনতুন চমক দেন আমেরিকার ৬৩ বছর বয়সি সঙ্গীতশিল্পী ম্যাডোনা। মাঝেমধ্যেই ধরা দেন সাহসী পোশাকে।

বিতর্কে সঙ্গীতশিল্পী ম্যাডোনা

বিতর্কে সঙ্গীতশিল্পী ম্যাডোনা ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২২ মে ২০২২ ১৪:২৪
Share: Save:

ভক্তরা তাঁকে ডাকেন পপ সঙ্গীতের রানি বলে। তবে শুধু সঙ্গীত নয়, ফ্যাশনের ব্যাপারেও মাঝেমধ্যেই শিরোনাম দখল করে নেন আমেরিকার ৬৩ বছর বয়সি সঙ্গীতশিল্পী ম্যাডোনা। এ বার নেটমাধ্যমে নগ্নতা প্রদর্শনের অভিযোগ উঠল তাঁর বিরুদ্ধে। এই অভিযোগে ইনস্টাগ্রাম থেকে তাঁর উপর চাপানো হয়েছে নিষেধাজ্ঞাও।

ছবি: সংগৃহীত

নিষেধাজ্ঞার কথা নিজেই জানিয়েছেন ম্যাডোনা। সঙ্গে জনপ্রিয় এই নেটমাধ্যমকে এক হাত নিতেও ছাড়েননি তারকা। ইনস্টাগ্রামে তাঁর অনুগামীর সংখ্যা ১ কোটি ৮০ লক্ষ। শিল্পী জানিয়েছেন ভক্তদের উদ্দেশে সরাসরি ভিডিয়ো সম্প্রচার করতে গিয়ে তিনি জানতে পারেন যে, তাঁর উপর এই ধরনের নিষেধাজ্ঞা চাপানো হয়েছে। গোটা বিষয়ে নিজের অসন্তোষ চেপে রাখেননি তিনি। বিরক্তি প্রকাশ করে ম্যাডোনা জানান, গোটা ঘটনায় তিনি বাকরুদ্ধ। এত পোশাক তিনি কোনও কালেই পারেননি। পাশাপাশি তাঁর দাবি, নেটমাধ্যমটির পক্ষ থেকে নির্দিষ্ট করে কিছু বলাও হচ্ছে না যে ঠিক কোন পোস্টের জেরে এমন নিষেধাজ্ঞার মুখে পড়তে হল তাঁকে।

গত সপ্তাহেই ম্যাডোনার একটি গ্রাফিক ভিডিয়ো প্রকাশ পেয়েছে নেটমাধ্যমে। ওই ভিডিয়োতে প্রাণায়নের মধ্যে দিয়ে দেখা যাচ্ছে তাঁর নগ্ন অবয়ব। সেই অবয়বের যোনি থেকে বেরিয়ে আসছে গাছ ও প্রজাপতির মতো জিনিস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Madonna instagram Banned
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE