Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Viral Video

স্কার্ট পরে ট্রেনে ‘র‌্যাম্প ওয়াক’ করছেন মাঝবয়সি যুবক! ‘হচ্ছেটা কী?’, হতবাক দৃষ্টিতে তাকিয়ে যাত্রীরা

ছকভাঙা সাজে মুম্বইয়ের লোকাল ট্রেনে ক্যামেরাবন্দি হলেন মুম্বইবাসী শিভম ভরদ্বাজ। কেন এমন সাজে ক্যামেরাবন্দি হলেন ফ্যাশনিস্তা?

নারী-পুরুষের খাপে বসানো চিন্তাধারার তোয়াক্কা না করে এই বিশেষ ধরনের পোশাক পরার স্টাইলকে অ্যান্ড্রোজিনাস ফ্যাশন বলে।

নারী-পুরুষের খাপে বসানো চিন্তাধারার তোয়াক্কা না করে এই বিশেষ ধরনের পোশাক পরার স্টাইলকে অ্যান্ড্রোজিনাস ফ্যাশন বলে। ছবি: ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ মার্চ ২০২৩ ১৮:০১
Share: Save:

শাড়ি, স্কার্ট মানেই নারীর পোশাক! পুরুষের পরনে সেই পোশাক থাকবে কেন? পুরুষ তেমন পোশাক পরলেই হয় তাঁকে ‘মেয়েলি’ বলে কটাক্ষ শুনতে হয়, না হলে চলে ঠাট্টা-তামাশা। এ বার ছকভাঙা সাজে মুম্বইয়ের লোকাল ট্রেনে ক্যামেরাবন্দি হলেন মুম্বইবাসী শিভম ভরদ্বাজ। সমাজমাধ্যমে পরিচিত মুখ শিভম। সমাজমাধ্যমে শিভমের অনুরাগীর সংখ্যাও ভালই।

পোশাক আর মেকআপ নিয়ে চর্চা করতে ভালবাসেন শিভম। স্কার্ট মানেই মহিলাদের পোশাক, সেই দস্তুর ভাঙতে মুম্বইয়ের লোকাল ট্রেনে স্কার্ট পরে র‌্যাম্পে হাঁটলেন শিভম। তাঁর পরনে ছিল কালো চিকনকারির কুর্তা, কালো ঘেরযুক্ত স্কার্ট। চোখে ছিল রোদচশমা। ট্রেনে হঠাৎ এমন পোশাকে শিভমকে দেখে হতবাক সকলে। ভিডিয়োটি শেয়ার করেছেন শিভম। সেই ভিডিয়োতে ধরা পড়েছে শিভমের দিকে লোকেদের বিস্মিত চাউনি। ভিডিয়োর নীচে শিভম লিখেছেন, ‘‘মুখটা তো বন্ধ করো কাকু!’’

এই প্রথম নয়, এর আগেও ট্রেনে স্কার্ট-টপ পরে ভিডিয়ো করেছেন শিভম। নারী-পুরুষের খাপে বসানো চিন্তাধারার তোয়াক্কা না করে এই বিশেষ ধরনের পোশাক পরার স্টাইলকে অ্যান্ড্রোজিনাস ফ্যাশন বলে। এই ঘরানায় সাজকে কোনও লিঙ্গের মধ্যে সীমিত রাখতে নারাজ শৌখিন-শৌখিনিরা। ভারতে অনেকে এই ধরনের পোশাক পরা নিয়ে তামাশা করেন, কেউ আবার ছকভাঙা ফ্যাশনধারাকে আপন করে নিয়েছেন। অনেকের ধারণা, রূপান্তরিত হওয়ার ইচ্ছে রয়েছে যাঁদের মনে তাঁরাই বুঝি এমন সাজে সাজতে ভালবাসেন। অভিনেতা অমিতাভ বচ্চন থেকে রণবীর সিংহ, সম্প্রতি অক্ষয় কুমারও ধরা দিয়েছেন এমন সাজে। টলিউডেও এমন সাজে সাজতে দেখা যায় সুজয়প্রসাদ, সৌরভ দাসকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Viral News Mumbai
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE