Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Skin Care Tips

বোন নন, তিনি মা! যুবতী কন্যার যমজ বোন বলে ভুল করেন বহু মানুষ! এমনই রূপের জেল্লা

একটি রিয়্যালিটি শোয়ে এসে মা-মেয়ে নজর কেড়েছিলেন বহু মানুষের। দু’জনের চেহারায় এত মিল যে আমেরিকার ফ্লরিডার বাসিন্দা ডন হাবসার ও তাঁর কন্যা চেরকে মাঝেমধ্যেই যমজ বোন বলে ভুল করে মানুষ।

মেয়ের বয়স ৩২, মায়ের বয়স কত?

মেয়ের বয়স ৩২, মায়ের বয়স কত? —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০২২ ১৯:১০
Share: Save:

বয়স ধরে রাখা বোধ হয় একেই বলে! সমাজমাধ্যমে এমনই মন্তব্য করেন এক জন। তাঁর সঙ্গে এক মত হয়েছেন অনেকেই। আমেরিকার ফ্লরিডার বাসিন্দা ডন হাবসার ও তাঁর কন্যা চেরকে মাঝেমধ্যেই যমজ বোন বলে ভুল করে মানুষ। একটি রিয়্যালিটি শোয়ে এসে মা-মেয়ে নজর কেড়েছিলেন বহু মানুষের। সম্প্রতি সমাজমাধ্যমে নিজের রূপটানের রহস্য জানিয়ে ফের এক বার প্রচারের আলোয় চলে এলেন তাঁরা।

চের-এর বয়স ৩২। মাঝেমধ্যেই লাস্যময়ী রূপে ধরা দেন তিনি। কিন্তু যুবতীর থেকেও অনুরাগীদের বেশি আগ্রহ তাঁর মা ডনকে নিয়ে। সম্প্রতি একটি ভিডিয়োতে নিজের বয়স জানিয়েছেন তিনি। আর তাতেই চোখ কপালে বহু অনুরাগীর। ডনের দাবি, তাঁর বয়স ৬২। মা-মেয়ে অধিকাংশ সময়েই একসঙ্গে ছবি দেন। পরেন একই রকম পোশাক। এমনকি, চুলের সাজ ও রূপটানের ধরনেও খুব মিল দু’জনের। সে কারণেই তাঁদের যমজ বোন ভাবেন অনেকে দাবি চের-এর।

কিন্তু কী ভাবে বয়সের উপর এমন লাগাম টেনেছেন তাঁর মা? সে প্রশ্নেরও জবাব দিয়েছেন যুবতী। তাঁর দাবি, মা একটি বিশেষ প্রসাধনী সংস্থার ভিটামিন সি মিশ্রিত সিরাম মাখেন মুখে। চোখের তলায় আলতো করে মালিশ করেন চোখের কালি তোলার ক্রিম। তাঁর সতর্কবার্তা, মুখে কোনও মতেই গরম জল দেওয়া যাবে না। ঈষদুষ্ণ জল দিয়ে পরিষ্কার করতে হবে মুখ। তবে শুধু মুখ নয়, নজর দিতে হবে ঘাড় ও গলাতেও, পরামর্শ তাঁর। বাইরে যাওয়ার আগে ভুললে চলবে না সানস্ক্রিন লোশন। এ সবের বাইরে হায়ালুরনিক অ্যাসিড ও রেটিন-এ বলে দু’টি উপাদানও ব্যবহার করেন তাঁরা। তবে এই দুই উপাদান ব্যবহার করার আগে অবশ্যই চিকিৎসকের পরামর্শ নিতে হবে বলে দাবি তাঁদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Skin Care Tips Mother Sister
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE