Advertisement
২২ ফেব্রুয়ারি ২০২৪
Polygamy

‌এক রাতে সাত জনের সঙ্গে শারীরিক সম্পর্ক! অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানালেন নিজেই

তরুণীর নাম অ্যালিজা জেন। পেশায় মডেল অ্যালিজা শিরোনামে উঠে আসেন আমেরিকার বাস্কেটবল তারকাদের সঙ্গে ঘনিষ্ঠতার সূত্রে। মডেলের দাবি, একই রাতে ৭ তারকা খেলোয়াড়ের সঙ্গে ঘনিষ্ঠতায় লিপ্ত হয়েছিলেন।

একই দলের ৭ খেলোয়াড়ের সঙ্গে ঘনিষ্ঠতা?

একই দলের ৭ খেলোয়াড়ের সঙ্গে ঘনিষ্ঠতা? —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০২২ ১৪:২১
Share: Save:

একই রাতে ৭ তারকা খেলোয়াড়ের সঙ্গে ঘনিষ্ঠতায় লিপ্ত হয়েছিলেন। নিজেই ফাঁস করেছিলেন সে কথা। এ বার জানালেন শীঘ্রই মা হতে চলেছেন। তরুণীর নাম অ্যালিজা জেন। পেশায় মডেল অ্যালিজা শিরোনামে উঠে আসেন আমেরিকার বাস্কেটবল তারকাদের সঙ্গে ঘনিষ্ঠতার সূত্রে।

২৫ বছর বয়সি অ্যালিজা দাবি করেছিলেন, নিজের জন্মদিনে আমেরিকার বাস্কেটবল প্রতিযোগিতা ‘এনবিএ’-এর দল ফিনিক্স সান্স স্টার্স-এর ৭ খেলোয়াড়ের সঙ্গে নিশিযাপন করেছেন তিনি। তা-ও একই সঙ্গে। সেই রাতে একটি হোটেলের ঘরে খেলোয়াড়রা তাঁকে নিয়ে রীতিমতো কাড়াকাড়ি করছিলেন বলেও জানান তিনি। ওই মরসুমে মোটেই ভাল খেলতে পারছিল না দলটি। কিন্তু অ্যালিজার দাবি, কোর্টের মতোই ঘরের ভিতরেও দলগত সংহতি দেখিয়েছিলেন খেলোয়াড়রা। আর তাঁর সঙ্গে একত্রে রাত কাটানোর পরই খেলায় উন্নতি হয় দলের।

ইনস্টাগ্রামে নিজের মাতৃত্বের কথা প্রকাশ করে মডেল জানিয়েছেন, শীঘ্রই কন্যাসন্তানের জন্ম দিতে চলেছেন তিনি। হবু সন্তান তাঁর জীবনের সবচেয়ে বড় আশীর্বাদ বলেও দাবি করেছেন তিনি। লিখেছেন, “ভগবানকে কী বলে ধন্যবাদ দেব জানি না। আমার জীবন এ বার একেবারে বদলে যাবে। নিজের গোটা জীবনই আমি আমার ছোট্ট পরির জন্য উৎসর্গ করে দেব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE