Advertisement
১৮ এপ্রিল ২০২৪
nora fatehi

কোনাকুনি চেরা বক্ষাবরণ, সাহসী অবতারে ক্যামেরার সামনে হলুদ পোশাকে ধরা দিলেন নোরা ফতেহি

মুম্বইয়ের একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সাহসী অবতারে ধরা দিলেন বলি অভিনেত্রী নোরা ফতেহি। অনুষ্ঠানে নোরা পরেছিলেন উজ্জ্বল হলুদ রঙের ‘সিঙ্গল শোল্ডার গাউন’।

নোরার সাহসী সাজ।

নোরার সাহসী সাজ। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২২ ১৯:১২
Share: Save:

লাস্যময়ী অবতারে মাঝেমধ্যেই অনুরাগীদের চমকে দেন বলি অভিনেত্রী নোরা ফতেহি। এ বার ফের এক বার সাহসী অবতারে ধরা দিলেন তিনি। পরনে ছিল হলুদ রঙের গাউন। মুম্বইয়ের একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে গিয়েছিলেন তিনি। নোরা ছাড়াও অনুষ্ঠানে হাজির ছিলেন এষা গুপ্ত, চিত্রাঙ্গদা সিংহ, পূজা হেগরে ও রিয়া চক্রবর্তীর মতো তারকা।

অনুষ্ঠানে নোরা পরেছিলেন উজ্জ্বল হলুদ রঙের ‘সিঙ্গল শোল্ডার গাউন’। পোশাকটির বিশেষত্ব, সেটি বিভিন্ন দিক থেকে চেরা। বক্ষ ভাঁজের কাছে কোনাকুনি, কোমরে আড়াআড়ি ও পায়ের দিকে লম্বালম্বি চেরা ছিল পোশাকটি। নাভির বাঁ পাশে ও ডান কাঁধে ব্রোচের মতো একটি জিনিস দিয়ে আটকানো পোশাকটি।

পোশাকের সঙ্গে খুব একটা ভারী গয়না পরেননি নোরা। গলা ও হাতে কিছু ছিল না, কানে ছিল ছোট্ট দুল। হাতে নিয়েছিলেন একটি কালো হাত ব্যাগ। পায়ে ছিল বাহারি স্টিলেটো। সাহসী সাজ ও অভিব্যক্তিতে কেমন লাগছিল তারকাকে? দেখে নিন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

nora fatehi dress Instagram
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE