Advertisement
১১ মে ২০২৪
Uorfi Javed

উরফির জামা হতে পারে আপনারও! তার জড়ানো, ব্লেড ঝোলানো সব পোশাক সত্যিই কিনতে পাওয়া যাবে?

পোশাকের কারণে বার বার তিনি বিতর্কে জড়িয়েছেন, আবার তাঁর সৃজনশীলতা নিয়ে চর্চাও হয়েছে বিস্তর। নিন্দকের তোয়াক্কা না করে উরফি জানালেন তাঁর নকশা করা পোশাক এ বার কিনতে পারবেন আপনিও। কী ভাবে?

Now you can get Uorfi Javed’s exclusive dress collection online

এপ্রিল মাসের প্রথম দিনে উরফি অনুরাগীদের সঙ্গে মজা করছিলেন। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২৩ ১৪:৫৫
Share: Save:

সংবাদমাধ্যমের রোজের শিরোনামে মোটামুটি নিজের জায়গা পাকা করে নিয়েছেন অভিনেত্রী ও মডেল উরফি জাভেদ। আজব পোশাক আর বিতর্ক— এই দু’টি শব্দ উরফির সঙ্গে ওতপ্রোত ভাবে জড়িত। নিত্যনতুন পোশাকের কারণেই চর্চার কেন্দ্রবিন্দুতে উঠে আসেন তিনি। কখনও সাইকেলের চেন দিয়ে, কখনও রাংতা জড়িয়ে লজ্জা নিবারণ করেন তিনি। কখনও আবার ব্লেড কিংবা ক্লিপ দিয়ে তৈরি পোশাক পরেও ক্যামেরাবন্দি হন উরফি। কত জন যে ওত পেতে বসে থাকেন উরফির নতুন সাজের একটি ঝলক ক্যামেরাবন্দি করার জন্য!

পোশাকের কারণে বার বার তিনি বিতর্কে জড়িয়েছেন, আবার তাঁর সৃজনশীলতা নিয়ে চর্চাও হয়েছে বিস্তর। নিন্দকের অভাব নেই উরফির জীবনে। অন্য দিকে, ইদানীং জনপ্রিয় পোশাকশিল্পীই হোন কিংবা বলিউডের তারকা— উরফির কাজের প্রশংসা শোনা গিয়েছে অনেকের মুখেই। এ বার কি সাফল্যের নয়া পালক জুড়ল উরফির মুকুটে? উরফি জানালেন, তাঁর নকশা করা পোশাক এ বার কিনতে পারবেন আপনিও। ‘আজিও’ নামক পোশাক প্রস্তুতিকারী অনলাইন সংস্থার ওয়েবসাইটে নাকি সে সব পাওয়া যাবে। সমাজমাধ্যমে এসে উরফি নিজেই ঘোষণা করলেন সুখবর।

নিজের একটি ছবি শেয়ার করে ক্যাপশনে তিনি লেখেন, ‘‘আমি বাজার অনুযায়ী পোশাক পরি না, আমি যা তৈরি করি, বাজারে তা-ই চলে।’’

উরফির এই পোস্ট ‘আজিও’-র তরফেও শেয়ার করা হয়েছে। উরফির পোস্ট দেখে অনেকেই পোশাক প্রস্তুতকারী সংস্থার ওয়েবসাইটে গিয়েছেন পোশাকের খোঁজে। তবে সেখানে গিয়ে আক্ষেপ প্রকাশ করা ছাড়া আর কোনও উপায় নেই। কারণ এপ্রিল মাসের প্রথম দিনে উরফি অনুরাগীদের সঙ্গে মজা করছিলেন। আদতে এমনটা কিছুই হচ্ছে না।

শুক্রবার উরফি একটি চাঞ্চল্যকর টুইট করেন। তিনি লেখেন, “আমি ক্ষমা চাইছি মানুষের মননে আঘাত করার জন্য। আমি যা পরি সেই জন্যও ক্ষমা চাইছি। এ বার থেকে বদলে যাওয়া উরফিকে দেখতে পারবেন আপনারা। এখন থেকে অন্য রকম পোশাক পরব, মাফি (ক্ষমা)।” শৌখিনীর এই পোস্ট দেখে চিন্তায় একাংশ। তবে আসলে উরফি এই পোস্টের মাধ্যমে তাঁর অনুরাগীদের সঙ্গে মশকরা করেছেন। এপ্রিল মাসের প্রথম দিনে সকলকে বোকা বানানোর নয়া কৌশল এটি। সকলকে নিজেই জানিয়েছেন সে কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uorfi Javed
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE