Advertisement
০৭ মে ২০২৪
Priyanka Chopra

Priyanka Chopra’s Fashion: হলুদ পোশাক, মানানসই রোদচশমা, গ্রীষ্ম ফ্যাশনে প্রিয়ঙ্কা চোপড়ার নতুন চমক

ইস্টার উপলক্ষে বিশেষ মধ্যাহ্নভোজের কিছু ছবি ভাগ করে নিয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। আর সেখানেই কালো ফ্রেমে হলদে আভার রোদ চশমা নজর কেড়েছে অনেকের।

প্রিয়ঙ্কা ও নিক।

প্রিয়ঙ্কা ও নিক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২২ ১৪:৪১
Share: Save:

আমেরিকার প্রচণ্ড শীতে হাঁটু পর্যন্ত লাল লম্বা বুট। মানানসই কোট। বসন্ত আসতেই আবার বদলে যায় রূপ। ফুরফুরে সাদা পোশাকে ফুল ছাপ। তাঁর সাজ সব সময়েই ঋতুর সঙ্গে তাল মিলিয়ে চলে যেন।

তিনি প্রিয়ঙ্কা চোপড়া। এ দেশের অনুরাগী থেকে বিদেশের সহকর্মী, অভিনেত্রীর সাজ নিয়ে আলোচনায় মজেন অনেকেই। এ বার আবার তেমনই চর্চার সুযোগ দিলেন নায়িকা।

এখন তিনি দেশে নেই। কন্যার প্রথম ইস্টার কাটাচ্ছেন স্বামী নিক জোনাসের সঙ্গে। ইস্টার উপলক্ষে বিশেষ মধ্যাহ্নভোজের কিছু ছবি ভাগ করে নিয়েছেন তিনি। আর সেখানেই কালো ফ্রেমে হলদে আভার রোদ চশমা নজর কেড়েছে অনেকের। রকমারি রোদ চশমা অনেকেই পরে থাকেন। কিন্তু এ রোদ চশমা প্রিয়ঙ্কার পোশাকের সঙ্গে সামঞ্জস্য রেখে পরা। তাই নায়িকার চোখ থেকেই গোটা সাজ দৃষ্টি আকর্ষণ করতে শুরু করছে।

রোদ ঝলমলে দিনে অনেক সময়েই প্রিয়ঙ্কাকে দেখা যায় হলুদ ঘেঁষা পোশাক পরতে। এ ক্ষেত্রেও তেমন হয়েছে। এলোমেলো খোলা চুলের সঙ্গে তাঁর ক্রপ টপ আর গোড়ালি পর্যন্ত ঝুলের স্কার্ট ঝলমলে দুপুরে ফুলে ভরা বাগানে শোভা বাড়িয়েছে। স্ত্রীর সঙ্গে তাল মিলিয়ে উজ্জ্বল শার্ট পরেছেন নিকও। তাই ইস্টার পালনের দুপুরে রকমারি ফুলের মাঝে যুগলের ছবি শোভা বাড়াল বাগানের।

প্রিয়ঙ্কা দেখিয়ে দিলেন আবারও প্রকৃতির সঙ্গে সামঞ্জস্য রেখে সাজ কেমন হয়। দেখালেন সাজে মধ্যে কিছুটা ভাবনা ছবিও কত সুন্দর করে দেয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE