Advertisement
২০ এপ্রিল ২০২৪
Rani Mukerji

স্যুট-বুট পরে ছকভাঙা সাজে রানি! নতুন কাজের প্রস্তুতি শুরু করছেন কি নায়িকা?

আদিত্য চোপড়ার সঙ্গে বিয়ের পর রানিকে খুব বেশি পাশ্চিমি পোশাকে দেখতে পাওয়া যায় না। এ বার ছক ভাঙলেন নায়িকা। কেমন ছিল সেই সাজ?

image of Rani Mukherji

সম্প্রতি সমাজমাধ্যমে রানি ধরা দিলেন একেবারে ছক ভাঙা সাজে। ছবি: ইনস্টাগ্রাম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ মার্চ ২০২৩ ১৭:১৫
Share: Save:

প্রায় এক যুগ আগে নরওয়েতে বাঙালি দম্পতি সাগরিকা চট্টোপাধ্যায় এবং অনুরূপ ভট্টাচার্যের সঙ্গে ঘটে যাওয়া ঘটনায় নড়েচড়ে বসে গোটা দেশ। এ বার সেই ঘটনা নিয়ে ছবি বানালেন অসীমা ছিব্বর। নাম ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’। মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন রানি মুখোপাধ্যায় এবং অনির্বাণ ভট্টাচার্য। ‘মর্দানি ২’-এর তিন বছর পর বড় পর্দায় রানির ‘কামব্যাক’। ছবির প্রচারে এখন ব্যস্ত নায়িকা। রানিকে তাঁর অনুরাগীরা সাবেক সাজেই দেখতে বেশি অভ্যস্ত। মাথা ভর্তি সিঁদূর, বড় টিপ আর সিল্কের শাড়ি মানেই রানি মুখোপাধ্যায়। আদিত্য চোপড়ার সঙ্গে বিয়ের পর রানিকে খুব বেশি পশ্চিমি পোশাকে দেখতে পাওয়া যায় না। এ বার ছক ভাঙলেন তিনি।

সম্প্রতি সমাজমাধ্যমে রানি ধরা দিলেন একেবারে ছক ভাঙা সাজে। রানির পরনে ফ্লোরাল প্রিন্টেড স্যুট। ক্রিম রঙের স্যুট, চোখে মোটা ফ্রেমের চশমা, পনিটেল বাঁধা চুল! রানির নতুন লুকে বেশ মজেছেন তাঁর অনুরাগীরা। ‘যশরাজ ফিল্মস’-এর সমাজমাধ্যমের পাতায় রানির এই ছবি শেয়ার করা হয়েছে।

বিয়ের আগে রানি পোশাক নিয়ে কমবেশি পরীক্ষা-নিরিক্ষা করতেন। তবে বিয়ের পর কোথাও যেন সেই রানিকে দেখতে পায়নি দর্শক। বহু দিন পর ছকভাঙা সাজে ক্যামেরাবন্দি হলেন নায়িকা।

কেবল সাজই নয়, বিয়ের পর যশরাজ ফিল্মস ছাড়া অন্য কারও ছবিতেও দেখা যায়নি রানিকে। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে রানি বলেন, ‘‘আদিত্য যদি অন্য নায়িকাদের সঙ্গে কাজ করতে পারে, তা হলে আমি কেন পারব না অন্য কোনও প্রযোজকদের সঙ্গে কাজ করতে?’’ তা হলে কি এই মন্তব্যের মাধ্যমে অন্য প্রযোজনা সংস্থার সঙ্গে কাজ করার প্রস্তাব রাখলেন রানি? অনুরাগীরা কিন্তু সে বিষয়ে বেশ উৎসাহী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rani Mukerji Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE