Advertisement
০২ অক্টোবর ২০২২
Ranojoy bishnu

ছেলেদের সাজে সাবেকিয়ানার ছক ভাঙলেন রণজয়! কেমন হবে তাঁর পুজোর সাজপোশাক?

ছেলেদের সাজ মানেই একঘেয়ে শার্ট-টিশার্ট— এই ধারণা থেকে বেরিয়ে আসা দরকার প্রথমেই। পুজো মানেই তো সাবেকিয়ানা। পুজোয় কী ভাবে সাবেকি সাজে ছেজে উঠবেন তারই হদিস দিলেন অভিনেতা রণজয় বিষ্ণু।

পুজোর আগে রণজয়ের সঙ্গে সাজো সাজো রবে।

পুজোর আগে রণজয়ের সঙ্গে সাজো সাজো রবে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২২ ১০:২৫
Share: Save:

সাজগোজে কি মেয়েদের একচেটিয়া আধিপত্য? এ ধারণা এখন অতীত। পোশাক নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করতে ছেলেরাও পিছিয়ে নেই। আত্মবিশ্বাসের সঙ্গে মানানসই পোশাক ক্যারি করতে পারাই আসল। পাড়ার প্যান্ডেলে যে ছেলেটি অঞ্জলির ফুল বিতরণ করছে বা বিসর্জনে ধুনুচি হাতে তুলে নিচ্ছে— এক্সপেরিমেন্টাল পোশাকে সে-ও নজর কাড়তে পারে সহজেই। শুধু চাই ঠিক পোশাক নির্বাচন।

ছেলেদের জন্য পুজোর বাজার মানেই একঘেয়ে শার্ট-টিশার্টের— এই ধারণা থেকে বেরিয়ে আসা দরকার প্রথমেই। পুজো মানেই তো সাবেকিয়ানা। তাই ছেলেদের পোশাকেও রাখতে হবে সাবেকি ছোঁয়া! সাবেকি পোশাক মানে কেবল অঞ্জলি দেওয়ার সময় জিন্‌সের উপর পাঞ্জাবী পরলেই হল না! চাই অভিনবত্বও! পুজোয় কী ভাবে সাবেকি সাজে ছেজে উঠবেন তারই হদিস দিলেন অভিনেতা রণজয় বিষ্ণু।

এ বছর জিন্‌সের উপর পাঞ্জাবি নয়, সাদা ধুতি আর সাদা শার্ট আধুনিক পোশাকের সঙ্গে সাবেকিয়ানার মেলবন্ধন করেছেন রণজয়। পুজোতে আপনিও ধুতির সঙ্গে মানানসই শার্ট পরে দেখতেই পারেন। পুজোর সাজে সকলের নজর কাড়বে আপনার এই নিউ লুক। শার্ট আর ধুতির সঙ্গে রণজয় পরেছেন রোদচশমা। পুজোয় দুপুরে ঠাকুর দেখতে বেরোতে হলে রোদ চশমা কিন্তু চাই-ই-চাই।

পুজোর সাজে সকলের নজর কাড়বে রণজয়ের এই নিউ লুক।

পুজোর সাজে সকলের নজর কাড়বে রণজয়ের এই নিউ লুক।

অষ্টমীর সাজের জন্য রণজয় বেছে নিয়েছেন লাল রঙা পাঞ্জাবি। সাদা ধুতি আর লাল পাঞ্জাবিতে জমে উঠেছে অভিনেতার অষ্টমীর দুপুরের সাজ। অঞ্জলি দেওয়া হোক কিংবা বন্ধুর বাড়িতে বৈঠকী আড্ডা— জিন্‌সের বদলে ধুতি পরেই করুন বাজিমাত।

বন্ধুর বাড়িতে বৈঠকী আড্ডায় জিন্‌সের বদলে ধুতি পরেই করুন বাজিমাত।

বন্ধুর বাড়িতে বৈঠকী আড্ডায় জিন্‌সের বদলে ধুতি পরেই করুন বাজিমাত।

নবমীর সাজ হবে সবার চেয়ে আলাদা। সাদা ধুতির সঙ্গে গাঢ় সবুজ ব্লেজারেই রণজয়ের সাজে এসেছে দারুণ চমক। গলায় রুপোর চেন আর চোখে রোদ চশমায় রণজয়ের সাজ একেবারে চোখ ধাঁধানো!

নবমীর সাজ হোক একেবারে ভিন্ন।

নবমীর সাজ হোক একেবারে ভিন্ন।

সারা বছর শার্ট-প্যান্ট পরার সুযোগ থাকলেও উৎসবের মরসুমে সনাতন সাজেই হোক না সাজ সম্পূর্ণ! এ বছর তাই ঐতিহ্য মেনেই চলুক এক্সপেরিমেন্ট।

ছবি: সাহিল পসওয়ান

রূপটান: সৌরভ দাস

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.