Advertisement
১৬ জুলাই ২০২৪
Sonakshi Sinha

লক্ষ লক্ষ টাকা খরচ না করেই বিয়েতে সাজলেন সোনাক্ষী, লাল বেনারসির দাম কত?

সোনাক্ষীর বিয়ের সাজে বাঙালি ছোঁয়া, অভিনেত্রীর বেনারসির শাড়িটি কি সাধারণের সাধ্যের মধ্যে না কি আকাশছোঁয়া দাম?

Sonakshi Sinha Red chand buta wedding reception saree cost

সোনাক্ষী সিন্‌হা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ জুন ২০২৪ ১৯:৩৪
Share: Save:

সাধারণত তারকাদের বিয়ে মানে খ্যাতনামী সব পোশাকশিল্পীদের দামি দামি পোশাক। কোটি টাকারও বেশি দাম সেই সব পোশাকের। তাছাড়াও জাঁকজমক, নিরাপত্তার ঘেরাটোপ, বহুমূল্য সব গয়না যেন খানিকটা ধরা-ছোঁয়ার বাইরে নিয়ে যায় তাঁদের। ‘নবদম্পতির ছবি তোলা যাবে না’ জাতীয় বিধি নিষেধও থাকে। রণবীর সিংহ-দীপিকা পাড়ুকোন থেকে অনুষ্কা শর্মা-বিরাট কোহলি কিংবা ভিকি-ক্যাটরিনা সকলের বিয়েতেই দৃশ্যটা প্রায় একই রকম ছিল।

Sonakshi Sinha Red chand buta wedding reception saree cost

বিয়ের সাজে নবদম্পতি। ছবি: পিটিআই।

সেই জুতোয় কিন্তু পা গলাননি সোনাক্ষী। বরং ছিমছাম সাদামাঠা ভাবেই বিয়ে সেরে ফেললেন নায়িকা। বাড়তি খরচ নয় বরং ঘনিষ্ঠ বন্ধুবান্ধব আত্মীয় পরিজনদের নিয়েই এই বিশেষ দিনটা উদ্‌যাপন করেছেন সোনাক্ষী। তাঁর বিয়ে ও রিসেপশন অনুষ্ঠানের ছবি এই মুহূর্তে ভাইরাল নেটপাড়ায়। ২৩ জুন সকালে আইনি মতে বিয়ে সারেন অভিনেত্রী। সন্ধ্যায় ছিল রিসেপশন পার্টি। সেখানেই সকলের নজরে কাড়ে সোনাক্ষীর সাজ। সিঁথি ভর্তি সিঁদুর। হাতে আলতা। কপালে লাল টিপ পরনে লাল বেনারসি। তবে অভিনেত্রীর এই বেনারসির জন্য লক্ষ লক্ষ টাকা খরচ হয়নি।

বিয়ের দিন সকালে সাদা রঙের শাড়িতে সেজে ছিলেন সোনাক্ষী। সেটি ছিল অভিনেত্রীর মা পুনম সিন্‌হার। সঙ্গে ছিল মানানসই গয়না। সন্ধ্যায় স্বামী জ়াহিরের হাত ধরে অনুষ্ঠান কক্ষে প্রবেশ করেন সোনাক্ষী। তখন চুলে খোপা, লাল টিপ কপালে, পরনে লাল বেনারসি। গলায় চোকার। অভিনেত্রীর এই লাল চাঁদ বুটি বেনারসি নিমেষে মন কাড়ে নেটাগরিকদের। তবে এই বেনারসি কিনতে লক্ষ খানেক খরচ করতে হয়নি অভিনেত্রীকে। শাড়িটির দাম ৭৯,৮০০ টাকা। ‘র ম্যাঙ্গো’ ব্র্যান্ডের এই শাড়িটি নিজের বিয়ের রিসেপশনের জন্য বেছে নেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE