Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Sunny Leone

Sunny Leone: ৪০ পার করেও লাস্যময়ী সানি লিওনি! অভিনেত্রী কী ভাবে নেন নিজের ত্বকের যত্ন

তিন সন্তানের মা সানির ত্বকে এখনও লালিত্যের ছাপ। চকচকে মসৃণ ত্বকে যেন আলো ঠিকরে পড়ে।

৪০-এর কোঠা পার করেও সানির ত্বকে লালিত্যের ছাপ।

৪০-এর কোঠা পার করেও সানির ত্বকে লালিত্যের ছাপ। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ জুন ২০২২ ১৬:৪১
Share: Save:

টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অনুষ্ঠান ‘বিগ বস’-এর হাত ধরে পরিচিতি পেলেও পর্ন তারকা হিসাবেও জনপ্রিয়তা কম ছিল না সানি লিওনির। ‘জিসম ২’ ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ তাঁর। পরপর কয়েকটি বলিউড ছবিতে অভিনয় করার পর্ন-তারকার ভূমিকা থেকে ধীরে ধীরে অভিনেত্রী হয়ে ওঠেন সানি। বলিউডে পা দেওয়ার পর অতীতের পেশার জন্য কম কটাক্ষের মুখে পড়েননি তিনি। তবে সব সমালোচনাকে দূরে ঠেলে এখন তিনি বলিউডের প্রথম সারির সফল অভিনেত্রী। তিন সন্তানের মা। গত ১৩ মে পা রেখেছেন ৪২-এ। অথচ তাঁকে দেখে কে বলবে তা!

সানি নিজে অত্যন্ত শরীর সচেতন। নিয়মিত যত্ন নেন নিজের। শুধু শরীর নয়। যত্নে রাখেন ত্বকও। ৪০-এর কোঠা পার করেও সানির ত্বকে লালিত্যের ছাপ। চকচকে মসৃণ ত্বকে যেন আলো ঠিকরে পড়ে। সানির ব্যক্তিগত জীবন নিয়ে দর্শকের কৌতূহলের অন্ত নেই। ত্বকের যত্ন কী ভাবে নেন তাঁদের পছন্দের অভিনেত্রী তা জানতে মরিয়া তাঁর অনুরাগীরা। একটি সাক্ষাৎকারে সানি নিজেই সেই রহস্য খোলসা করেছেন। অভিনেত্রী বলেছেন, ‘‘ত্বকের স্বাস্থ্য কেমন থাকবে তা নির্ভর করে রোজের খাওয়াদাওয়ার উপরে। বেশি করে জল খেতে হবে। ভাজাভুজি খাওয়া চলবে না একদম। এবং ত্বকের জন্য প্রসাধনী কেনার আগে তা দেখে নেওয়া প্রয়োজন ত্বকের উপযুক্ত কি না।’’

যত্নে রাখেন ত্বকও।

যত্নে রাখেন ত্বকও। ছবি: সংগৃহীত

ত্বকের যত্ন নিতে সানি নিজেও এগুলি মেনে চলেন। ৪২-এও সানির মতো মসৃণ, উজ্জ্বল ত্বক পেতে আপনি কী কী মেনে চলবেন?

১) রূপটান করুন। কিন্তু রূপটানে ব্যবহৃত প্রসাধনী ত্বকে লাগানোর আগে ভাল করে দেখে নিন, তা আপনার ত্বকের ধরন অনুযায়ী উপযুক্ত কি না। যদি আপনার ত্বক খুব স্পর্শকাতর হয়, সে ক্ষেত্রে আরও বেশি সচেতন হওয়া প্রয়োজন।

২) বাইরের তেল-মশলাজাত খাবার, ভাজাভুজি থেকে দূরে থাকুন। জল এবং জল জাতীয় ফল বেশি করে খান।

৩) রোজের খাদ্যতালিকায় রাখুন শাকসব্জি। ত্বক ভাল রাখতে শাকসব্জির বিকল্প কিছু নেই। সানির প্রতি দিনের খাদ্যতালিকাতেও প্রচুর শাকসব্জি থাকে।

৪) ত্বকের যত্নে সানি বারংবার জল খাওয়ার দিকে জোর দিয়েছেন। অভিনেত্রী নিজেও সারা দিনে প্রচুর জল খান। ত্বকের বয়স ধরে রাখতে জল খাওয়া জরুরি।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Sunny Leone Beauty
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE