Advertisement
০২ মার্চ ২০২৪
Uorfi Javed

আরও খোলামেলা অবতারে উরফি! শরীরে পোশাক বলতে শুধুই কেশ, উন্মুক্ত শরীর দেখে শুরু হল শোরগোল

বিচিত্র সব পোশাক পরায় মডেল ও অভিনেত্রী উরফি মাঝেমধ্যেই চলে আসেন খবরের শিরোনামে। এ বার কোন অবতারে ধরা দিলেন তিনি?

ইনস্টাগ্রামে চল্লিশ লক্ষ অনুরাগী রয়েছেন উরফির।

ইনস্টাগ্রামে চল্লিশ লক্ষ অনুরাগী রয়েছেন উরফির। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২৩ ১৭:৩০
Share: Save:

বিতর্ক যেন উরফির পিছু ছাড়ে না। বিচিত্র সব পোশাক পরার কারণে মডেল ও অভিনেত্রী উরফি মাঝেমধ্যেই চলে আসেন খবরের শিরোনামে। এখন তো রাজনৈতিক নেতা-নেত্রীদেরও মুখেও উরফির নাম। লোকে বলে, উরফি জাভেদ দুঃসাহসী। কেউ আবার বলেন, প্রচারের আলোয় থাকার জন্য উরফির এই কৌশল নিন্দনীয়! উরফি বলেন, সবটাই তাঁর মর্জি।

ইদানীং উরফি মজেছেন পোশক ‘পরেও না পরার’ খেলায়! শরীরে পোশাক থেকেও যেন কিছুই নেই! ‘নেকেড ড্রেস’-এ ক্যামেরাবন্দি হতে সাবলীল তিনি। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি রিল বানিয়েছেন তিনি। পোশাক ছাড়াই ক্যামেরার সামনে এলেন উরফি। বক্ষদেশ ঢাকলেন বিনুনী দিয়ে। পরনে পোশাক বলতে শুধুই নিম্নাঙ্গের অন্তর্বাস।

‘শৌখিনী’ উরফির ইনস্টাগ্রামে ঝড় তুলেছে নতুন এই পোশাক। প্রকাশের সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে রিলটি। ইতিমধ্যেই প্রায় ১ লক্ষ ৬৫ হাজার মানুষ পছন্দ করেছেন তাঁর এই রিল। ইনস্টাগ্রামে চল্লিশ লক্ষ অনুরাগী রয়েছেন উরফির। প্রশংসা করেছেন অনেকেই। তবে ভক্তদের মনে ঝড় তুললেও তাঁর এই পোশাক নিয়ে কটূক্তি করতে ছাড়েননি নেটাগরিকদের একাংশ। তবে লোকে তাঁকে ভাল বলুক, বা মন্দ— চর্চায় থাকাই তাঁর কাজ। সেটাই করেছেন তিনি। রইল সেই ভিডিয়ো।

সম্প্রতি উরফি জাভেদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন মহারাষ্ট্রের বিজেপি নেত্রী চিত্রা কিশোর বাগ। হরিয়ানা যৌন নির্যাতন কাণ্ডের পর নারী সুরক্ষা বিষয়ে কথা বলতে গিয়ে মহিলাদের খোলামেলা পোশাককেই নিশানা করেন মহারাষ্ট্রে্র বিজেপি মহিলা মোর্চার রাজ্য সভাপতি বাগ। ‘‘মহিলারা এ রকম পোশাকে সব জায়গায় ঘুরে বেড়াচ্ছেন, মহিলা কমিশন কেন কোনও পদক্ষেপ করছে না?’’ টুইট করে প্রশ্ন তোলেন তিনি। বিজেপি নেত্রীর এই টুইটে পাল্টা তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন টেলি তারকা উরফি জাভেদ। এমনকি, মুম্বই পুলিশের সমনে থানাতেও যান উরফি।

তবুও নিন্দকদের পাত্তা দিতে নারাজ উরফি। খোলামেলা পোশাক পরতেই তিনি স্বচ্ছন্দ বোধ করেন। প্রাণের হুমকি আসুক কিংবা জেলে যেতে হোক, পোশাক নিয়ে পরীক্ষানিরীক্ষা চালিয়ে যাবেন তিনি, উরফির নয়া ভিডিয়োতেই তা স্পষ্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE