Advertisement
২৬ এপ্রিল ২০২৪
kareena

Kareena Kapoor’s Skin Care: করিনা কপূরের মতো উজ্জ্বল ত্বক চান? ভরসা রাখবেন কোন যোগাসনে

দুই ছেলের দায়িত্ব হোক কিংবা স্বামী সইফ আলি খানের হাত ধরে লম্বা ছুটিতে বিদেশে পাড়ি দেওয়া, করিনা কপূরের শরীরচর্চার অন্তরায় হয়ে দাঁড়ায়নি কিছুই।

যোগাসন করার অভ্যাসেই লুকিয়ে রয়েছে তাঁর উজ্জ্বল ত্বকের রহস্য।

যোগাসন করার অভ্যাসেই লুকিয়ে রয়েছে তাঁর উজ্জ্বল ত্বকের রহস্য। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ মে ২০২২ ২০:৫২
Share: Save:

সারা দিনে যতই কাজ থাকুক, নিয়ম করে শরীরচর্চা করতে ভোলেন না অভিনেত্রী করিনা কপূর খান। শ্যুটিংয়ের চাপ, দুই ছেলের দায়িত্ব হোক কিংবা স্বামী সইফ আলি খানের হাত ধরে লম্বা ছুটিতে বিদেশে পাড়ি দেওয়া, করিনা শরীরচর্চার অন্তরায় হয়ে দাঁড়ায়নি কিছুই। করিনার যোগ প্রশিক্ষকও অভিনেত্রীর শরীরচর্চার প্রতি উৎসাহের কথা মাঝেমাঝেই বিভিন্ন সাক্ষাৎকারে বলে থাকেন।

প্রসাধনীর ব্যবহার বা নিয়মিত রূপচর্চা নয়, যোগাসন করার অভ্যাসেই লুকিয়ে রয়েছে তাঁর উজ্জ্বল ত্বকের রহস্য। সম্প্রতি অভিনেত্রী তাঁর ইনস্টাগ্রামে পদ্মাসন করার ভঙ্গির একটি ছবি ভাগ করে নিয়েছে।

করিনার মতো মসৃণ কোমল ত্বক পেতে তাই ভরসা রাখুন পদ্মাসনে।

করিনার মতো মসৃণ কোমল ত্বক পেতে তাই ভরসা রাখুন পদ্মাসনে। ছবি: সংগৃহীত

কিন্তু সব আসন ছেড়ে অভিনেত্রী শুধু পদ্মাসনেই মজলেন কেন?

সবচেয়ে সহজ কিন্তু অত্যন্ত কার্যকরী এই আসন। এই আসন গোঁড়ালি ও হাঁটু সংলগ্ন পেশি শক্তিশালী করে। মস্তিষ্ক শান্ত করে। মনোযোগী করে তোলে। মানসিক স্থিরতা বজায় রাখে। রক্ত চলাচল স্বাভাবিক রাখে। রক্ত প্রবাহ সুস্থ ও স্বাভাবিক থাকলে ত্বকেও এর প্রভাব পড়ে। ত্বক উজ্জ্বল হয়। করিনার মতো মসৃণ কোমল ত্বক পেতে তাই ভরসা রাখুন পদ্মাসনে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

kareena Beauty
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE