Advertisement
২০ জুলাই ২০২৪
Ambani Wedding

মার্ক জ়াকারবার্গের শার্টে নকশা করা রয়্যাল বেঙ্গল টাইগার, প্রশংসায় ভরিয়ে দিলেন বিল গেটস

অম্বানীদের অনুষ্ঠানে মার্ক ক্যামেরাবন্দি হলেন একেবারে ভিন্ন অবতারে। কখনও ভারতীয় বেশে কখনও আবার রংচঙে পোশাক পরে তিনি চমকে দিয়েছেন অনুরাগীদের।

Bill Gates\\\\\\\\\\\\\\\' praise for Mark Zuckerberg\\\\\\\\\\\\\\\'s shirt at Anant Ambani’s pre-wedding celebration

মার্কের পোশাকের প্রশংসায় বিল গেটস। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ মার্চ ২০২৪ ১৫:৫০
Share: Save:

মেটার জনক মার্ক জ়াকারবার্গের ফ্যাশন নিয়ে কখনওই খুব বেশি চর্চা হয় না। বেশির ভাগ সময়ই সাদা, কালো কিংবা ধূসর রঙের পোশাকেই ধরা দেন মেটা-কর্তা। সম্প্রতি মুকেশ অম্বানীর কনিষ্ঠ পুত্র অনন্ত অম্বানীর প্রাক্‌-বিবাহের উদ্‌যাপনে যোগ দিয়েছিলেন তিনি। সেই উৎসবে মার্ক ক্যামেরাবন্দি হলেন একেবারে ভিন্ন অবতারে। কখনও ভারতীয় বেশে, কখনও আবার রংচঙে পোশাক পরে তিনি চমকে দিয়েছেন অনুরাগীদের।

প্রাক্‌-বিবাহের অনুষ্ঠানে মার্ক যে সব পোশাক পরেছিলেন তার মধ্যে সবচেয়ে বেশি চর্চা হয়ে‌ছে দ্বিতীয় দিনের একটি পোশাক নিয়ে। অনন্তের প্রাক্-বিবাহ অনুষ্ঠানের দ্বিতীয় দিনে পোশাকের থিম ছিল জঙ্গল। সেই দিন সকালে মার্কের পরনে ছিল সুন্দরবনের রয়্যাল বেঙ্গল টাইগার নকশা করা শার্ট। শার্টের গা জুড়ে ছিল ফুলেল নকশা আর চুমকির কারুকাজ। মার্কের জন্য পোশাকটি বানিয়েছেন পোশাকশিল্পী রাহুল মিশ্র। রাহুল জানিয়েছেন মার্কের পোশাকটিতে পুরো শার্টটাই হাতে বোনা।

কেবল নেটাগরিকরাই নন, মার্কের পোশাকের প্রশংসা করেছেন স্বয়ং বিল গেটস। ইনস্টাগ্রামে বিল গেট্‌স মার্কের সঙ্গে ছবি ভাগ করে নিয়ে লিখেছেন, ‘‘তুমি সব সময় সব অনুষ্ঠানেই খুব ভাল পোশাক পরো।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE