Advertisement
১৪ এপ্রিল ২০২৪
Bizarre

‘প্রসবযন্ত্রণা সহ্য করেছি, আড়াই কোটি টাকা উপহার চাই’, নতুন মায়ের কথা রাখলেন কি স্বামী?

সম্প্রতি সমাজমাধ্যমে এক হবু মায়ের কীর্তি শুনে স্তম্ভিত সকলে। সন্তানপ্রসবের জন্য স্বামীর কাছ থেকে আড়াই কোটি টাকা উপহার চেয়েছেন দুবাইয়ের এক ধনকুবেরের স্ত্রী।

Dubai man’s wife takes Rs 2.5 crore to conceive his child

সন্তানপ্রসবের জন্য কোটি কোটি উপহার চাইলেন স্ত্রী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ মার্চ ২০২৪ ১৩:৫৫
Share: Save:

সন্তান আগমনের খবর সব বাবা-মায়ের কাছে সব সময়ই বিশেষ হয়। সেই বিশেষ সময়ে সকলেই কমবেশি চেষ্টা করেন অন্তঃসত্ত্বা স্ত্রীর যত্নআত্তি করতে। স্ত্রীরাও অন্তঃসত্ত্বা অবস্থায় বরেদের কাছে নানা রকম আবদার করে থাকেন। সম্প্রতি সমাজমাধ্যমে এক হবু মায়ের কীর্তি শুনে স্তম্ভিত সকলে। সন্তান প্রসবের জন্য স্বামীর কাছ থেকে আড়াই কোটি টাকা উপহার চেয়েছেন দুবাইয়ের এক ধনকুবেরের স্ত্রী।

সৌদি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় পরিচিত তাঁর রাজকীয় ও বিলাসী জীবনযাত্রার জন্য। জীবনসঙ্গীর বিপুল ধনসম্পদ নানা ভাবে প্রতিফলিত হয় তরুণীর জীবনযাত্রায়। বিলাসিতায় পরিপূর্ণ জীবন, ছুটি কাটাতে গিয়ে আকাশছোঁয়া খরচ, তাঁর পোশাকআশাক আর আনুষাঙ্গিক দেখে চোখ ঝলসে যায় নেটাগরিকদের। ওই তরুণী সমাজমাধ্যমে জানিয়েছেন তিনি এক জন গৃহবধূ। বরের টাকাতেই তিনি সব রকম বিলাসিতা উপভোগ করেন। সমাজমাধ্যমেই সৌদি নিজেই জানিয়েছেন সন্তান প্রসবের জন্য তিনি বরের কাছে আড়াই কোটি টাকা উপহার চেয়েছেন।

শুধু টাকাই নয়, তিনি একটি নতুন গাড়ি এবং হার্মিজ বার্কিনের হ্যান্ডব্যাগ, হিরের আংটিও চেয়েছেন বরের কাছে। যার দাম হতে পারে প্রায় কয়েক কোটি টাকা। অট্টালিকাসম বাড়িতে বহু পরিচারক থাকলেও প্রশিক্ষিত নার্স রাখা হয়েছে যাতে সৌদির পরিচর্যায় কোনও ক্ষতি না হয়। সন্তানের জন্ম দেওয়ার পরও যাতে বিলাসবহুল জীবনযাত্রা ব্যাহত না হয়, সৌদির স্বামী খেয়াল রাখছেন সে দিকেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dubai Bizarre Wife money
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE