Advertisement
০৩ মে ২০২৪
Hrithik Roshan

৫ সপ্তাহেই ভোলবদল! কোন ছবির প্রস্তুতি শুরু করলেন হৃতিক? ‘ফ্যাট থেকে ফিট’ হওয়ার রহস্য কী?

সম্প্রতি ইনস্টাগ্রামের একটি পোস্টে অভিনেতা হৃতিক রোশান ভাগ করে নিয়েছেন কী ভাবে মাত্র পাঁচ সপ্তাহে তাঁর শরীরের ভোলবদল করেছেন তিনি। অভিনেতা পাঁচ সপ্তাহ আগেকার ও তার পরের ছবি ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে।

Hrithik Roshan.

কী ভাবে ওজন ঝরালেন অভিনেতা? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২৩ ১৭:০৪
Share: Save:

৪৯ বছর বয়সেও তাঁর সুঠাম শরীর দেখে ঘুম উড়ে যায় অনুরাগীদের। অন্য অভিনেতাদের মতো ঘন ঘন ছবি পোস্ট না করলেও ফিটনেসের সঙ্গে কখনও আপস করেন না অভিনেতা হৃতিক রোশন। বরাবরই ‘সিক্স প্যাক’ কিংবা ‘এইট প্যাক’ তাঁর শরীরে স্পষ্ট! সম্প্রতি ইনস্টাগ্রামে হৃতিক ভাগ করে নিয়েছেন নিজের ফিটনেস রহস্য।

সম্প্রতি ইনস্টাগ্রামের একটি পোস্টে অভিনেতা ভাগ করে নিয়েছেন কী ভাবে মাত্র পাঁচ সপ্তাহে তাঁর শরীরের ভোলবদল করেছেন তিনি। অভিনেতা পাঁচ সপ্তাহ আগেকার ও তার পরের ছবি ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে। নতুন ছবির জন্য আবারও নতুন লুকে ধরা দিলেন অভিনেতা। ক্যাপশনে লিখেছেন, ‘‘ছবির চরিত্রের জন্য লুক নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করতে আমি ভালবাসি।’’

হৃতিকের ছবি দেখে মনে হতেই পারে, এত কম সময় শরীরে আমূল পরিবর্তন কী ভাবে আনলেন হৃতিক? অভিনেতা নিজেই জানিয়েছেন ফিট থাকার রহস্য। অভিনেতা বলেন,‘‘এই কাজটা মোটেই সহজ ছিল না। জীবনে গুরুত্বপূর্ণ কাজগুলির জন্য না বলতে হয়েছে। প্রিয়জন, পরিবারের সদস্য ও বন্ধুবান্ধবদের সময় দিতে পারি নি, সামাজিক অনুষ্ঠানে যেতে পারিনি, ছেলেমেয়েদের স্কুলের মিটিংয়ে যেতে পারি নি, এমনকি রাতের দিকে কোনও কাজ থাকলে সেখানেও না বলতে হয়েছে। সব থেকে কঠিন ছিল রাত ৯টার মধ্যে ঘুমিয়ে পড়া।’’

তবে এই ভোলবদলের জন্য অভিনেতা নিজের ট্রেনার ক্রিস গেথিনকে ধন্যবাদ জানিয়েছেন। অভিনেতা আরও জানিয়েছেন, ফিট হওয়ার এই যাত্রাপথে হৃতিক তাঁর বান্ধবী সাবা আজ়াদকেও পাশে পেয়েছেন। আসন্ন ছবি ‘ফাইটার’-এর জন্যই হৃতিকের এই ভোলবদল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE