Advertisement
২০ এপ্রিল ২০২৪
Jacqueline Fernandez

ইডির ধাক্কা সামলে শরীরচর্চায় মন, আঁটসাঁট পোশাকে ব্যায়ামের ফাঁকে ধরা দিলেন জ্যাকলিন ফার্নান্ডেজ

গত মাসে আর্থিক কেলেঙ্কারি মামলায় জ্যাকলিনের অন্তর্বতী জামিনের আবেদন মঞ্জুর করে দিল্লির একটি আদালত। চিন্তার ভার কিছুটা হালকা হতেই বি-টাউনের এই ‘ফিটনেস ফ্রিক’ অভিনেত্রী ফের মন দিয়েছেন শরীরচর্চায়।

উদ্বেগ কাটিয়ে পুরনো রুটিনে ফিরছেন অভিনেত্রী।

উদ্বেগ কাটিয়ে পুরনো রুটিনে ফিরছেন অভিনেত্রী। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২২ ১৭:০৯
Share: Save:

জ্যাকলিন ফার্নান্ডেজ। বলিপাড়ার এই অভিনেত্রীর নামে ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলা চলছে। কয়েক দফায় এনফোর্সমেন্ট ডিরেক্টরেট বা ইডির জেরার মুখোমুখিও হয়েছেন। সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে আর্থিক কেলেঙ্কারির মামলায় নাম জড়ানোর পর ইডি তলব করে জ্যাকলিনকে। এই টালমাটাল পরিস্থিতির মধ্যেই গত মাসে জ্যাকলিনের অন্তর্বতী জামিনের আবেদন মঞ্জুর করে দিল্লির একটি আদালত। আপাতত কিছু দিনের জন্য চিন্তামুক্ত জ্যাকলিন। উদ্বেগ কাটিয়ে পুরনো রুটিনে ফিরছেন অভিনেত্রী। এর আগে বহু সাক্ষাৎকারে জ্যাকলিন জানিয়েছেন, শরীর এবং মন ভাল রাখার অন্যতম উপায় হল শরীরচর্চা। চিন্তার ভার কিছুটা হালকা হতেই তাই ফের মন দিয়েছেন ‘যোগ’ সাধনায়। পরনে রামধনু রঙের ক্রপ টপ, সঙ্গে ল্যাভেন্ডার রঙের প্যান্ট— এমন আঁটসাঁট শরীরচর্চার পোশাকেই সকালের স্নিগ্ধ আলোয় বাড়িতে ব্যায়ামের ফাঁকে ধরা দিলেন মোহময়ী এই নায়িকা।

বি-টাউনের ফিটনেস সচেতন অভিনেত্রীদের মধ্যে জ্যাকলিন অন্যতম। অভিনেত্রীর ইনস্টাগ্রামের পাতাও তেমনটাই বলছে। সেখানে এক বার ঢুঁ মেরে এলেই বোঝা যাবে, জ্যাকলিন ঠিক কতটা ‘ফিটনেস ফ্রিক’। নিজেকে ছিপছিপে রাখতে পরিশ্রম কম করেন না তিনি। জিমে গিয়ে শরীরচর্চার চেয়ে বাড়িতেই ঘাম ঝরাতে বেশি পছন্দ করেন অভিনেত্রী। ইডির তলব হোক বা শ্যুটিঁং— অভিনেত্রী শরীরচর্চার অভ্যাস বাদ দেন না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jacqueline Fernandez Fitness
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE