Advertisement
০৫ মে ২০২৪
Bhumi Pednekar

হাসপাতালে বিছানায় শুয়ে ভূমি, ছবি ভাগ করে অনুরাগীদের উদ্দেশে লিখলেন, কষ্টে রয়েছি

হাসপাতাল থেকেই নিজস্বী তুলে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন অভিনেত্রী ভূমি। জানালেন তিনি কেমন আছেন।

Bollywood Actress Bhumi Pednekar diagnosed with dengue, shares selfie from hospital bed.

হঠাৎ কী হল ভূমির? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২৩ ১৫:১৮
Share: Save:

হাসপাতালে বিছানায় শুয়ে রয়েছেন ভূমি পেডনেকর। ছবি ছড়িয়ে পড়তেই অনুরাগীদের মনে চিন্তা, কী হল অভিনেত্রীর। ডেঙ্গিতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন বলি অভিনেত্রী।

হাসপাতাল থেকেই নিজস্বী তুলে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন অভিনেত্রী। জানালেন তিনি কেমন আছেন। ইনস্টাগ্রামে অভিনেত্রী লেখেন, ‘একটা ডেঙ্গির মশা আট দিন ধরে আমার উপর ভীষণ অত্যাচার চালিয়েছে। আট দিন পর উঠতে পেরে বেশ ভাল লাগছে, তাই একটা নিজস্বী নিয়েই ফেললাম।’

ডেঙ্গি থেকে বাঁচতে অনুরাগীদরের সতর্ক করেছেন ভূমি। অনুরাগীদের উদ্দেশে অভিনেত্রী লেখেন, ‘‘তোমরা খুব সাবধানে থেকো। বিগত ক’টা দিন আমি আর আমার পরিবারের খুবই কঠিন সময়ের মধ্যে দিয়ে গিয়েছি। মশা দূর করার রাসায়নিক অবশ্যই সঙ্গে রাখুন। শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধির দিকে নজর দিন। চারদিকে এত দূষণ প্রভাব ফেলেছে আমাদের রোগ প্রতিরোধ ক্ষমতার উপর। কয়েক দিনের মধ্যে আমার বেশ কয়েক জন পরিচিতও ডেঙ্গিতে আক্রান্ত হয়েছেন। এই অদৃশ্য ভাইরাস আমার অবস্থা কাহিল করে দিয়েছে।’’

এ বছরই মুক্তি পেয়েছে ভূমির ‘দ্য লেডি কিলার’ আর ‘থ্যাঙ্ক ইউ ফর কামিং’ নামে দু’টি ছবি। একটি ছবিও বক্স অফিসে তেমন সাফল্য পায়নি। দ্রুত সুস্থ হয়ে আবার কাজে ফিরতে চান ভূমি। হাসপাতাল থেকে ভূমি অনুরাগীদের জানিয়েছেন যে, তিনি এখন ভাল আছেন। তবে কবে বাড়ি ফিরবেন তিনি, সে বিষয়ে এখনও কিছু জানানো হয়নি হাসপাতালের তরফে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dengue Bhumi Pednekar Bollywood Celeb
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE