Advertisement
০৫ ডিসেম্বর ২০২২
Bizarre News

৯ বছর পর ঠিক এক জায়গায় একই কায়দায় ধরা পড়লেন গুগল ম্যাপে! নিজের ছবি দেখেই চমকে উঠলেন মহিলা

২০০৯ সালে লিয়ান কার্টরাইট নামক এক মহিলা ভিক্টোরিয়া প্লেসের কোণে একটি রাস্তার মোড়ে ক্যামেরাবন্দি হয়েছিলেন। ২০১৮ সালে এক ভঙ্গিতে একই সিগনালের সামনে ফের ক্যামেরবন্দি হলেন ওই মহিলা।

দু’টি ছবির মধ্যে অবাক করা সাদৃশ্য।

দু’টি ছবির মধ্যে অবাক করা সাদৃশ্য। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
ব্রিটেন শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২২ ১৮:২৯
Share: Save:

ন’বছর পর একই জায়গায় একই সময়ে ‘গুগল স্ট্রিট ভিউ’-তে ক্যামেরাবন্দি হলেন এক ব্রিটিশ মহিলা। দশ লক্ষ মানুষের মধ্যে এক জনের সঙ্গে এমনটা হতে পারে।

Advertisement

ল্যাড বাইবেল-এর একটি প্রতিবেদন অনুসারে, ২০০৯ সালের এপ্রিল মাসে লিয়ান কার্টরাইট নামক এক মহিলা তাঁর বাঁ হাতে একটি ক্যারি ব্যাগ-সহ ভিক্টোরিয়া প্লেসের কোণে একটি রাস্তার মোড়ে ক্যামেরাবন্দি হয়েছিলেন। ২০১৮ সালে আগস্ট মাসে একই ভঙ্গিতে এক রকম ব্যাগ হাতে একই সিগনালের সামনে ফের ক্যামেরবন্দি হলেন ওই মহিলা।

দু’টি ছবির মধ্যে অবাক করা সাদৃশ্য। মহিলার পোশাক, সিগন্যালের সঙ্গে পিছনে দোকানের খানিকটা সাজসজ্জা আর রাস্তার জ়েব্রা ক্রসিং ছাড়া সবটাই প্রায় এক।

লিয়ানের স্বামী রিচার্ড কার্টরাইট তাঁকে গুগল ম্যাপের সেই দু’টি ছবি মেল করে পাঠান। লিয়ানা প্রথমে ভাবেন তাঁর স্বামী হয়েতো মশকরা করছেন। লিয়ান বলেন, ‘‘ছবিটা দেখে মনে হবে, সময় যেন থমকে গিয়েছে। গুগলের চোখে ঠিক একই রকম ছবিতে ধরা পড়লাম। এই ব্যাপারটা কিন্তু খুবই মজার! লোকে ভাবছে আমি যেন সময়ের সঙ্গে বহমান। লোকে বিশ্বাসই করতে পারছে না, ব্যাপারটা সত্যিই ঘটেছে। আমি কিন্তু ভীষণ উপভোগ করলাম বিষয়টি!’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.