Advertisement
০৭ মে ২০২৪
Hangover

মুহূর্তে মদের খোঁয়াড়ি কাটাতে তিন টোটকা স্বঘোষিত আধ্যাত্মিক গুরুর

তিন আধ্যাত্মিক টোটকায় কাটবে মদের খোঁয়াড়ি, দাবি করলেন আমেরিকার এক স্বঘোষিত আধ্যাত্মিক গুরু। টিকটকে প্রায় ৪০ হাজার অনুরাগী তাঁর। সেখানেই এই তিনটি টোটকা দেন তিনি।

মদ্যপানের খোঁয়াড়ি কাটবে আধ্যাত্মিক টোটকায়?

মদ্যপানের খোঁয়াড়ি কাটবে আধ্যাত্মিক টোটকায়? ছবি- সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
ওয়াশিংটন শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২২ ১৬:৫৫
Share: Save:

মানুষের দেহ নাকি স্পঞ্জের মতো। চারদিক থেকে শক্তি শুষে নিতে থাকে। মদও তার ব্যতিক্রম নয়। কাজেই মদের মধ্যে নিহিত শক্তি মানবদেহে প্রবেশ করলেই তৈরি হয় নেশার ঘোর। এই শক্তি যদি মাটিতে পাঠিয়ে দেওয়া যায় তা হলেই আর মদ খেলেও পরের দিন হ্যাংওভার বা খোঁয়াড়ির সমস্যা হবে না। এমনই দাবি করলেন আমেরিকার এক স্বঘোষিত আধ্যাত্মিক গুরু।

চামচ নাড়ানোর সময় মনে মনে বলতে হবে আপনি কেন মদ খাচ্ছেন, তার কারণ।

চামচ নাড়ানোর সময় মনে মনে বলতে হবে আপনি কেন মদ খাচ্ছেন, তার কারণ। ছবি- সংগৃহীত

আমেরিকার ওয়াশিংটনের বাসিন্দা নিকোল মেরিলিন টিকটকে নিজেকে পরিচয় দেন ‘আধ্যাত্মিক গুরু’ বলে। সেখানে প্রায় ৪০ হাজার অনুরাগী তাঁর। সম্প্রতি নিকোল মদের খোঁয়াড়ি কাটানোর জন্য তিনটি টোটকা দেন। কী সেই টোটকা? নিকোলের দাবি, প্রথমে মনে মনে মদের গ্লাসের চারদিকে একটি প্রতিরক্ষা বলয় তৈরি করতে হবে। তার পর মনে মনে কল্পনা করতে হবে, সেই গ্লাস থেকে যাবতীয় ক্ষতিকর শক্তি মাটিতে নেমে যাচ্ছে। শেষ ধাপে একটি চামচ দিয়ে গ্লাসের মদ ঘড়ির কাঁটার উল্টো দিকে তিন বার নাড়াতে হবে। চামচ নাড়ানোর সময় মনে মনে বলতে হবে আপনি কেন মদ খাচ্ছেন, তার কারণ। এই তিনটি টোটকা মেনে চললেই আর মদ খাওয়ার পর খোঁয়াড়ির ঝঞ্ঝাট থাকবে না।

নিকোলের দাবি, তিনি খুব বেশি মদ খান না। কিন্তু যখন মদ্যপান করেন, তখন এই নিয়মগুলি মেনে চলেন। আর তাতেই নাকি পরদিন ঘুম থেকে ওঠার পর কোনও রকম খোঁয়াড়ি বা হ্যাংওভার থাকে না তাঁর। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে তাঁর এই ভিডিয়ো। কেউ কেউ তাঁর এই টোটকাগুলিকে সাধুবাদ জানালেও, ভিডিয়োটি যাঁরা দেখেছেন তাঁদের একটি বড় অংশের মতে, এটি ভাঁওতাবাজি ছাড়া কিছুই নয়। গোটা বিষয়টির পিছনে আধ্যাত্মিকতা বা বিজ্ঞানচেতনা কিছুই নেই বলেও কটাক্ষ করেছেন অনেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hangover
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE