Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Celina Jaitley

‘বিয়ের আগে অন্তঃসত্ত্বা হলে ক্ষতি কী?’, মত সেলিনার! অভিনেত্রীও কি সেই পথেই হেঁটেছিলেন?

সন্তানদের জন্মের ১২ বছর পর তাদের জন্ম নিয়ে কিছু সত্য প্রকাশ্যে আনলেন অভিনেত্রী সেলিনা জেটলি। হঠাৎ কেন এই প্রসঙ্গে মুখ খুললেন তিনি?

সন্তানদের জন্মের ১২ বছর পর সত্যি প্রকাশ্যে আনলেন অভিনেত্রী সেলিনা।

সন্তানদের জন্মের ১২ বছর পর সত্যি প্রকাশ্যে আনলেন অভিনেত্রী সেলিনা। ছবি: ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ মার্চ ২০২৪ ১৬:১৬
Share: Save:

কলকাতায় এক টেলিফোন সংস্থার কর্মী হিসাবে কয়েক বছর কাজ করার পর ২০০৩ সালে বলিপাড়ায় পা রেখেছিলেন সেলিনা জেটলি। কেরিয়ারের গোড়াতেই প্রশংসা কুড়োতে শুরু করেছিলেন অভিনেত্রী। পরভিন ববি এবং জ়িনাত আমনের মতো নায়িকার সঙ্গেও সেলিনার সৌন্দর্যের তুলনা করা হতে থাকে। কিন্তু কাজের চেয়েও বেশি তাঁর নাম জড়িয়েছে নানা বিতর্কে।

শোনা গিয়েছিল, ২০১০ সালে অস্ট্রিয়ার এক হোটেল ব্যবসায়ী পিটার হ্যাগের সঙ্গে আলাপ হয় সেলিনার। দুবাইয়ে একটি ফ্যাশন স্টোরের উদ্বোধনী অনুষ্ঠানে দু’জনের আলাপ হয়। এক বন্ধুর মাধ্যমে দু’জনের পরিচয় হলেও সে দিন কোনও কথা বলেননি সেলিনা এবং পিটার। পরে সেলিনার সঙ্গে বন্ধুত্ব তৈরি হয় পিটারের, চলে প্রেমালাপ। ২০১০ সালেই গোপনে আংটিবদল করেন দু’জনে। তবে সম্প্রতি একটি পোস্টে সেলিনা গোটা বিষয়টিকে গুজব বলে দাবি করেছেন। অভিনেত্রী বলেন, তাঁদের বিয়ে প্রেম করে হয়নি, পারিবারিক সূত্রেই দু’জনের আলাপ হয়েছিল। পোস্টে সেলিনা লেখেন, ‘‘দুবাইয়ে আমাদের প্রথম আলাপ হয়। সে দিন আমাদের সঙ্গে মামা-মামি, মাসি, ভাইবোনেরা সকলেই ছিলেন। ওই দিন সন্ধ্যায় আমরা প্রথম কথা বলি, তবে আমাদের সঙ্গে সারা ক্ষণ বসেছিলেন আমার এক মাসি। বিয়ের আগে আমরা মাত্র কয়েক মাস ডেট করি। ওই সময় আমার জীবনটা ছিল পুরো সিনেমার মতো, ড্রামায় ভরপুর। আমরা একসঙ্গে জীবনে অনেক ওঠানামা দেখেছি। অস্ট্রিয়ার কোর্টে ২০১০ সালে আমাদের বিয়ে হয়। ২০১২ সালে আমি প্রথম বার যমজ সন্তানের মা হই। যদিও ভারতের প্রতিটি সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, আমি নাকি বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছিলাম। যদিও বিয়ের আগে অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টিকে আমি ভুল মনে করি না। যদি একের অপরের প্রতি ভালবাসা থাকে, যদি সম্পর্কে একের অপরের প্রতি দায়বদ্ধতা থাকে, তা হলে বিয়ের আগে মা হলে ক্ষতি কী?’’

আর কয়েক দিন পরেই সেলিনার প্রথম যমজ সন্তানেরা ১২ বছরে পা দেবে। তার আগে অভিনেত্রী তাঁর সমাজমাধ্যমের পাতায় গোটা বিষয়টি খোলসা করতে চেয়েছেন।

‘নো এন্ট্রি’, ‘আপনা সপনা মানি মানি’, ‘মানি হ্যায় তো হানি হ্যায়’, ‘থ্যাঙ্ক ইউ’-এর মতো বহু হিন্দি ছবিতে কাজ করেছেন তিনি। এমনকি, তেলুগু এবং কন্নড় ছবিতেও অভিনয় করেছেন সেলিনা। কখনও ইমরান হাসমি, কখনও সানি লিওনির সঙ্গে বিতর্কে নাম জড়িয়েছে সেলিনার। এমনকি ২০২১ সালে শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রার নাম যখন পর্নকাণ্ডে জড়িয়ে পড়ে, তখন সে ব্যাপারে সেলিনার নামও প্রকাশ্যে আসে। ২০২০ সালে শেষ বারের মতো বড় পর্দায় দেখা যায় অভিনেত্রীকে। আপাতত তিনি সমাজমাধ্যম নিয়েই ব্যস্ত। সমাজমাধ্যমে এখন বিভিন্ন রকম কনটেন্ট তৈরি করেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Celina Jaitley Pregnancy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE