Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Coffee

কফি ডেটে গিয়ে বিপাকে দম্পতি, দু’কাপ কফি খেয়ে খোয়াতে হল ৩ লক্ষ টাকা

কফি খেতে গিয়েছিলেন এক দম্পতি। দু’কাপ খেতে গিয়ে ফাঁকা হয়ে গেলে ব্যাঙ্ক অ্যাকাউন্ট। খোয়া গেল কয়েক লক্ষ টাকা।

Image of Coffee.

কফি খেতে গিয়ে খোয়ালেন কয়েক লক্ষ টাকা। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:২১
Share: Save:

দু’কাপ কফির জন্য তিন লক্ষ টাকা!

‘স্টারবাক্স’-এ কফি খেতে গিয়েছিলেন এক দম্পতি। সেখানেই কয়েক লক্ষ টাকা খোয়ালেন তাঁরা।

জেসি এবং ডেল নামে ওকলাহোমার বাসিন্দা এই দম্পতি বহু দিন ধরেই একসঙ্গে কফি ডে়টে যাওয়ার পরিকল্পনা করছিলেন। কিন্তু দু’জনের সময় না মেলায় হয়ে উঠছিল না। অবশেষে দু’জনেরই একটি ফাঁকা দিন দেখে বাড়ির অদূরে ওই দোকানে যান। কিন্তু এমন অভিজ্ঞতার মুখোমুখি হবেন, তা কল্পনাও করেননি।

চলতি সপ্তাহের এক ছুটির দিনে কফির দোকানে গিয়েছিলেন। ডেল নিজের জন্য ক্যারামেল ক্যাপুচিনো এবং স্ত্রীর জন্য আমেরিকান আইসড কফির অর্ডার করেন। কফি খাওয়ার পর দাম মিটিয়ে চলে যান ওই দম্পতি। তখন কিছু বুঝতে পারেননি। পরের দিন শপিংমলে কেনাকাটা করে দাম দেওয়ার সময়ে দেখা যায়, অ্যাকাউন্ট পুরো ফাঁকা। কোনও টাকা নেই।

ওই কফির দোকানে খাবারের দাম অন্য দোকানের চেয়ে খানিকটা বেশি। কিন্তু তা হলেও দু’কাপ কফির দাম ১০ ডলার হওয়ার কথা বড়জোর। ভারতীয় মুদ্রায় যার মূল্য হয় ৯০০ টাকা মতো। অথচ দু’কাপ কফির জন্য ওই দম্পতির ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে কেটে নেওয়া হয়েছে ৩ লক্ষ ৬৮ হাজার ১৩৭ টাকা (৪,৪৫৬.২৭ ডলার)। মাথায় হাত পড়ে দম্পতির। সঙ্গে সঙ্গে তাঁর ওই দোকানে যান। কথা বলেন ম্যানেজারের সঙ্গে। পুরো বিষয়টি খতিয়ে দেখে জানা যায়, কফির দাম মেটানোর সময়ে কোনও ভাবে ভুল করে বাড়তি টাকা কেটে নেওয়া হয়েছে।

নিজেদের ভুল স্বীকার করে ওই কফির দোকানটি। পরে কর্তৃপক্ষ চেক পাঠান দম্পতিকে। কিন্তু পর পর দু’বার সেটি বাউন্স করে যায়। এখনও পর্যন্ত টাকা হাতে পাননি দম্পতি। স্টারবাক্স কর্তৃপক্ষ অবশ্য জানিয়েছেন, দেরি হলেও টাকা তাঁরা ফেরত পাবেন। নিশ্চিন্ত থাকার আশ্বাস দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Coffee Starbucks
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE