Advertisement
০৫ মে ২০২৪
Online Food

খিদেয় চোঁ চোঁ করছিল পেট, অর্ডার দিতেই ১০ সেকেন্ডে হাজির খাবার, নেপথ্যে কোন ঘটনা?

খিদে পেয়েছিল। একটি অনলাইন অ্যাপের মাধ্যমে অর্ডার করতেই খাবার এসে পৌঁছল ১০ সেকেন্ড। অনলাইনে খাবার সরবরাহ নিয়ে ভূরি ভূরি অভিযোগের মাঝে এই ঘটনা মন ছুঁয়েছে অনেকের।

Symbolic Image of Ordering Food.

অনলাইনে খাবার সরবরাহ নিয়ে ভূরি ভূরি অভিযোগের মাঝেই এই ঘটনা মন ছুঁয়েছে অনেকেরই। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:১০
Share: Save:

মধ্যরাতে প্রবল খিদে পেয়েছিল। কিন্তু বাড়ি কিংবা অন্য কোনও সংস্থা নয়, ম্যাকডোনাল্ডসের খাবার খাওয়ার জন্য মন ব্যাকুল হয়েছিল কালেব ফ্রিজেন নামে বেঙ্গালুরুর বাসিন্দা এক যুবকের। রাত হয়ে যাওয়ায় ম্যাকডোনাল্ডসের কোনও বিপণি অর্ডার নিচ্ছিল না। শেষ পর্যন্ত একটি অনলাইন অ্যাপের মাধ্যমে অর্ডার করতেই ১০ সেকেন্ড ম্যাকডোনাল্ডসের খাবার এসে পৌঁছয় তাঁর কাছে। অনলাইনে খাবার সরবরাহ নিয়ে ভূরি ভূরি অভিযোগের মাঝেই এই ঘটনা মন ছুঁয়েছে অনেকেরই।

প্রায়ই মাঝরাত পর্যন্ত কাজ করতে হয় কালেবকে। এ দিনও কাজ করতে করতে হঠাৎ ম্যাকডোনাল্ডসের খাবার খেতে ইচ্ছা করছিল। কিন্তু বেশ রাত হয়ে যাওয়ার কোথাও খাবার পাচ্ছিলেন না। এ দিকে খিদেয় পেট জ্বলে যাচ্ছিল। না থাকতে পেরে নিজেই চলে যান দোকানে। কিন্তু দোকান বন্ধ দেখে মন খারাপ হয়। দোকানের সামনে দাঁড়িয়েই শেষ চেষ্টা করতে অনলাইনে অন্য দোকানে অর্ডার করেন। কালেবকে অবাক করে ১০ সেকেন্ডে খাবার চলে আসে। অদ্ভুত ভাবে অন্য সংস্থার খাবারের বরাত দেওয়া সত্ত্বেও হাতে পান ম্যাকডোনাল্ডসের খাবার। যিনি খাবার দিতে এসেছিলেন, তাঁকে জিজ্ঞাসা করতেই ঘটনাটি জানা যায়।

অনলাইনের খাবার সরবরাহকারী ওই কর্মী অন্য একটি ঠিকানায় ম্যাকডোনাল্ডসের খাবার পৌঁছে দিতে যাচ্ছিলেন। নির্দিষ্ট ঠিকানায় পৌঁছে গেলেও খাবারটি নেওয়ার জন্য কেউ আসেননি। খাবারটি নিয়ে কী করবেন বুঝতে না পেরে দোকানে ফিরে আসছিলেন। তখনই তাঁর কাছে একটি বুকিং ঢোকে। এবং তিনি দেখেন সেই মুহূর্তে যেখানে দাঁড়িয়েছিলেন, সেখান থেকেই অর্ডারটি এসেছে। তাই এত কম সময়ে খাবার পৌঁছে দিতে পেরেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Online Food
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE