Advertisement
২০ এপ্রিল ২০২৪
Death Incident

চুটিয়ে হোলি খেলার পর একসঙ্গে স্নানে ঢুকেছিলেন দম্পতি, কয়েক ঘণ্টা পর উদ্ধার নিথর দেহ

হোলি খেলার পর একসঙ্গে স্নানে ঢুকেছিলেন গাজিয়াবাদের বাসিন্দা এক দম্পতি। কিছু ক্ষণ পরে স্নানঘর থেকে উদ্ধার করাল হল ওই দম্পতির মৃতদেহ। ময়নাতদন্তে উঠে এল মৃত্যুর কারণ।

Couple dies in bathroom after Holi celebrations

দরজা ভাঙতেই দু’জনকে স্নানঘরের মেঝেতে পড়ে থাকতে দেখা যায়। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ মার্চ ২০২৩ ১৭:৩৫
Share: Save:

রং খেলার পর দু’জনে একসঙ্গে স্নান করছিলেন দম্পতি। তার কয়েক ঘণ্টা পর স্নানঘর থেকে উদ্ধার করা হল দু’জনের নিথর দেহ। ঘটনাটি ঘটেছে গাজিয়াবাদে। মৃত্যুর প্রকৃত কারণ খতিয়ে দেখছে পুলিশ।

৮ মার্চ, ছিল হোলির উৎসব। গোটা দেশ মেতেছিল হোলির আনন্দে। নিজেদের মতো করেই হোলির অনুষ্ঠান উদ্‌যাপন করছিলেন দীপক গয়াল এবং শিল্পী গয়াল। পরিবারের সকলের সঙ্গে চুটিয়ে রং খেলেছিলেন দু’জনে। সারা দিন ধরে হোলি খেলার পর বিকাল ৩.৩০টে নাগাদ স্নানে ঢুকেছিলেন একসঙ্গে। অনেকটা সময় পেরিয়ে গেলেও স্নান সেরে বেরোতে না দেখে ছেলেমেয়েরা ডাকাডাকি করতে শুরু করে।

বাবা-মায়ের কোনও সাড়া না পাওয়ায় ভয় পেয়ে বাড়ির অন্য সদস্য এবং প্রতিবেশীদের ডেকে আনে। দরজা ভাঙতেই দু’জনকে স্নানঘরের মেঝেতে পড়ে থাকতে দেখা যায়। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় পুলিশে। হাসপাতালে নিয়ে যাওয়া হলে দু’জনকেই মৃত বলে ঘোষণা করা হয়। আনন্দের মাঝেই এই অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় শোকের ছায়া নেমে আসে পরিবারে। ময়নাতদন্তের পর জানা যায়, শ্বাসরোধ হয়ে মারা গিয়েছেন দম্পতি। সম্প্রতি স্নানঘরে একটি গিজার বসিয়েছিলেন তাঁরা। গরম জলের এই যন্ত্র লিক করে গিয়ে সেখান থেকে গ্যাস ছড়িয়ে পড়ে। স্নানঘরে কোনও জানলা কিংবা ভেন্টিলেটর না থাকায় অক্সিজেনের অভাবেই মৃত্যু হয় দু’জনের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Couple Holi Celecbration Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE