Advertisement
১৮ জুলাই ২০২৪
Valentine Day Offer for Singles

ভালবাসার দিনে ফুচকার উপর বিশেষ ছাড়, কোন শর্ত পূরণ হলে তবে মিলবে এই ‘অফার’

ভালবাসার দিন মানেই যে সকলের জীবনে বিশেষ মানুষ থাকবেন, তেমন তো না-ও হতে পারে। তাই বলে তাঁরা কি কোনও অফার পাবেন না?

Image of Phuchka Seller

সঙ্গীহীন মানুষদের ভ্যালেন্টাইন অফার! ছবি- সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২৩ ২০:৫৫
Share: Save:

চলছে ভালবাসার সপ্তাহ। ভালবাসার বিশেষ দিন অর্থাৎ ‘ভ্যালেন্টাইন্স ডে’র কথা মাথায় রেখে দেশ জুড়ে বিভিন্ন ক্যাফে, রেস্তরাঁ থেকে বিভিন্ন বিপনিতে যুগলদের উদ্দেশে দেওয়া হয় ছাড়। কিন্তু ভালবাসার দিন মানেই যে সকলের জীবনে বিশেষ মানুষ থাকবেন, তেমন তো না-ও হতে পারে। সে ক্ষেত্রে চারিদিকের ওই লাল বেলুন, গোলাপের সমাহার এবং বিশেষ ছাড়গুলি ‘সিঙ্গল’ মানুষদের মনের কষ্ট যেন কয়েক গুণ বাড়িয়ে দেয়।

সঙ্গীহীন ওই মানুষগুলির কথা ভেবেই বিশেষ ছাড় দেওয়ার পরিকল্পনা করেছেন এক তরুণী। পেশায় ফুচকাওয়ালা এই তরুণী রাস্তার ধারেই ফুচকা বিক্রি করেন প্রতি সন্ধ্যায়। প্রতি দিনের মতোই এক ক্রেতা এসে তাঁর কাছে জানতে চান সঙ্গীহীন মানুষদের জন্য তিনি কোনও ছাড় দেওয়ার কথা ভেবেছেন কি না। উত্তরে এই তরুণী যা জানান, সেই গোটা ঘটনা ভিডিয়ো করে পোস্ট করেন সমাজমাধ্যমে প্রভাবী ওই ক্রেতা।

ভিডিয়োতে দেখা গিয়েছে, রাস্তার ধারে ফুচকা বিক্রি করছেন এক তরুণী। উল্টো দিকে থাকা ক্রেতা তাঁকে জিজ্ঞেস করছেন, ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষে কোনও একাকী মানুষের বিশেষ কোনও ‘অফার’ নেই?

তাঁদের কথোপকথনের মাঝেই বিক্রেতা জানান, “অবশ্যই! আপনাদের মতো ‘সিঙ্গল’ মানুষদের কথা ভেবে দু’প্লেট ফুচকা এক প্লেটের দামে।” ক্রেতার মুখের চওড়া হাসি জানান দেয়, এই অফার পেয়ে তিনি যারপরনাই খুশি। কিন্তু সেই খুশির রেশ রেখেই এ বার তিনি জানতে চান, এই অফার কি শুধু তাঁর জন্য? এই তরুণী তার জবাবে বলেন, “না, শুধু আপনার জন্য নয়। আপনার মতো সঙ্গীহীন মানুষদের জন্য।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE