Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Deepika Padukone

Deepika Padukone: কান-এ পৌঁছলেন দীপিকা! লুই ভিতোঁর পোশাকে অনুরাগীদের নজর কাড়লেন অভিনেত্রী

১৭ মে থেকে শুরু হচ্ছে কান চলচ্চিত্র উৎসব। এ বার বিচারকের আসনে থাকবেন দীপিকা। গতকালই ফ্রান্সের রিভেরা শহরে উড়ে গিয়েছেন তিনি।

 দীপিকা পাড়ুকোন।

দীপিকা পাড়ুকোন। ছবি: ইনস্টাগ্রাম

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ মে ২০২২ ১৫:০৬
Share: Save:

কান চলচ্চিত্র উৎসবে একাধিক বার লাস্যময়ী চেহারায় ধরা দিয়েছিলেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। তবে এই বছরটি যেন একটু অন্য রকম। অতিথি হিসেবে নয়, এ বার বিচারকের আসনে থাকবেন দীপিকা। ৭৫তম চলচ্চিত্র উৎসবে মোট ন'জন জুরি বা বিচারক রয়েছেন। যাঁর মধ্যে অন্যতম দীপিকা।

১৭ মে থেকে শুরু হতে চলেছে কান চলচ্চিত্র উৎসব। গুরুদায়িত্ব পালনের জন্য গতকালই ফ্রান্সের রিভেরা শহরে উড়ে গিয়েছেন দীপিকা। সেখানে পৌঁছেই রেবেকা হল, ভিনসেন্ট লিন্ডন, জেসমিন ট্রিনকা, আসগর ফারহাদি, লাদি লি, জেফ নিকোলস এবং জোয়াকিম ট্রিয়ার সহ অন্যান্য জুরি সদস্যদের সঙ্গে নৈশাহার সারেন অভিনেত্রী।

হোটেল মার্টিনেজে ৭৫তম কান ফিল্ম ফেস্টিভ্যাল জুরি ডিনারে দীপিকার সাজপোশাক নজর কাড়ে অনুরাগীদের। দীপিকার পরনে ছিল লুই ভিতোঁর পোশাক। সম্প্রতি বিলাসবহুল এই ফ্যাশন সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে নাম ঘোষণা করা হয় অভিনেত্রীর। কালো-সাদা হাতকাটা মিনি ড্রেসে অন্যান্য জুরি সদস্যদের ভিড়েও যেন উজ্জ্বল দীপিকা। সাদা-কালো হলেও তাঁর পোশাকে ছিল সোনালি, রুপোলি, লাল ও হলুদ রঙের চুমকির নকশা। পোশাকের সঙ্গে মানানসই বাদামি রঙের হাই হিল বুট পরেছিলেন অভিনেত্রী। আর নিয়েছিলেন একটি বক্স শোল্ডার ব্যাগ। দীপিকার মেকআপও ছিল নজরকাড়া। স্মোকি আইশ্যাডো, উইঙ্গড আইলাইনার, ন্যুড গ্লসি লিপস্টিকে মোহময়ী হয়ে উঠেছিলেন তিনি।

দীপিকার আগে বলি অভিনেত্রী বিদ্যা বালন, ঐশ্বর্য রাই বচ্চন, নন্দিতা দাস ও শর্মিলা ঠাকুর কান চলচ্চিত্র উৎসবের জুরি বোর্ডের সদস্য হয়েছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Deepika Padukone Cannes Film Festival
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE