Advertisement
০৬ ডিসেম্বর ২০২২
Anushka Sharma

Celebrity Fashion Face-off: ম্যাক্সওয়েলের রিসেপসশনে কি অনুষ্কার শাড়ি পরেছিলেন ডুপ্লেসি-পত্নী? ফাঁস হল রহস্য

ম্যাক্সওয়েলের বিয়ের ভোজে সস্ত্রীক দেখা গিয়েছিল ফ্যাফ ডুপ্লেসিকে। ডুপ্লেসি ও তাঁর স্ত্রী ইমারীর পরনে ছিল সাবেকি পোশাক।

ডুপ্লেসি ও তাঁর স্ত্রী ইমারী।

ডুপ্লেসি ও তাঁর স্ত্রী ইমারী। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ মে ২০২২ ১৭:৫৭
Share: Save:

গত ১৮ মার্চ অস্ট্রেলিয়ার ব্যাটার গ্লেন ম্যাক্সওয়েল বিয়ে করেন দীর্ঘ দিনের বান্ধবী বিনি রমনকে। বিয়ে সেরেই চলে এসেছেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে আইপিএল খেলতে। সতীর্থদের আব্দারে গত ২৭ মার্চ নৈশভোজের আসর সাজিয়েছিলেন অজি ব্যাটার। স্বাভাবিক ভাবেই সেই পার্টিতে ছিল তারকার সমাবেশ। বেঙ্গালুরুর সব ক্রিকেটারই তাঁদের পরিবারের সদস্যদের নিয়ে উপস্থিত ছিলেন ম্যাক্সওয়েলের বিয়ের ভোজ খেতে।

Advertisement

সেই পার্টির ছবি নেট মাধ্যমে দিয়েছেন অনেকেই। ম্যাক্সওয়েলের বিয়ের ভোজে সস্ত্রীক দেখা গিয়েছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়ক ফ্যাফ ডুপ্লেসিকে। ডুপ্লেসি ও তাঁর স্ত্রী ইমারীর পরনে ছিল সাবেকি পোশাক। ইমারি পরেছিলেন সবুজ রঙের শাড়ি। নিজের ইনস্টাগ্রামে ভারতীয় সাজের সেই ছবি শেয়ারও করেছন ইমারি।

অনুষ্কা ও ইমারি।

অনুষ্কা ও ইমারি।

তবে ইমারির সেই সবুজ চান্দেরি শাড়ি দেখে নেটাগরিকদের চর্চার শেষ নেই! ২০১৮ সালে অনুষ্কা শর্মাকে এই একই শাড়ি পরতে দেখা গিয়েছিল। তবে কি অনুষ্কার শাড়ি ধার করে পরেছেন ইমারি? বেশ কয়েকদিন ধরে এই প্রশ্নই ঘোরপাক খাচ্ছিল নেটমাধ্যমে।

অবশেষে সেই রহস্যের খোলসা করলেন স্বয়ং কিনারা। অনুষ্কাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রামে তিনি লিখেছেন, ‘আমার সঙ্গে জন্মদিন আর শাড়ি ভাগ করে নেওয়ার জন্য ধন্যবাদ।’ শুধু তাই নয়, নিজের ছবির সঙ্গে অনুষ্কার শাড়ি পরা ছবিটি কোলাজ করে সেই ছবিও ভাগ করে নিয়েছেন ইমারি। একই দিনে অনুষ্কা এবং তাঁর জন্মদিন পরায় তিনি আপ্লুত।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.