Advertisement
১৯ জুন ২০২৪
Indigo Molestation

খাবার চেয়ে না পেয়ে মাঝ আকাশে বিমানকর্মীর শ্লীলতাহানি! গ্রেফতার যাত্রী

ব্যাঙ্কক থেকে মুম্বইগামী ইন্ডিগো বিমানে বরাদ্দ খাবার না পাওয়ায় বিমানকর্মীর উপর চড়াও হন এক যাত্রী। মুম্বই বিমানবন্দরে অবতরণ করা মাত্রই ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়।

Image of Air India

অন্য এক যাত্রীর কাছ থেকে খাবারের টাকা নেওয়ার সময় পাশে বসে থাকা ব্যক্তি বিমানকর্মীর হাত ধরে টানাহ্যাঁচড়া করতে শুরু করেন। ছবি- সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২৩ ১১:৪২
Share: Save:

ঘটনার শিরোনামে আবারও ইন্ডিগো। মত্ত অবস্থায় এক বিমানকর্মীর শ্লীলতাহানির অভিযোগ উঠল এক যাত্রীর বিরুদ্ধে। ওই যাত্রীকে গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

ব্যাঙ্কক থেকে মুম্বইগামী ইন্ডিগো বিমানে উঠেছিলেন বছর ৬৩-র এক ব্যক্তি। বছর ২৪-এর ওই বিমানকর্মীর কাছে খাবার চেয়েছিলেন সুইডেনের ওই নাগরিক। কিন্তু তাঁর টিকিটের সঙ্গে আগে থেকে কোনও খাবার বরাদ্দ ছিল না। তাই মাঝ আকাশে ওই বিমানকর্মীর পক্ষে আলাদা করে কোনও খাবারের ব্যবস্থা করাও সম্ভব ছিল না।

পুলিশ জানিয়েছে, অন্য এক যাত্রীর কাছ থেকে খাবারের টাকা নেওয়ার সময় পাশে বসে থাকা ওই ব্যক্তি বিমানকর্মীর হাত ধরে টানাহ্যাঁচড়া করতে শুরু করেন। বিমানে থাকা অন্য কর্মীরা তাঁকে বাধা দিতে গেলে ঘটনা আরও বিরূপ আকার নেয়। মুম্বই বিমানবন্দরে অবতরণ করা মাত্রই ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়। যদিও পরে ২০ হাজার টাকা ব্যক্তিগত বন্ডের বিনিময়ে জামিনে তাঁকে ছেড়েও দেওয়া হয়।

বিমানকর্মী এবং যাত্রীদের মধ্যে নানা রকম অপ্রীতিকর ঘটনা নতুন নয়। গত তিন মাসে এ নিয়ে ৮ বার এমন ঘটনার সাক্ষী থাকলেন ইন্ডিগোর যাত্রীরা। কিছু দিন আগেই দিল্লি থেকে গুয়াহাটিগামী উড়ানে এক বিমানকর্মীকে মত্ত যাত্রীর বমি এবং মল পরিষ্কার করতে হয়, এমন ভিডিয়োও ছড়িয়ে পড়েছিল। আবার খাবার চেয়ে না পাওয়া, খাবারে চুল থাকার মতো ঘটনাও নতুন নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Indigo Flight Molestation Airhostess Passengers
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE