Advertisement
২৫ জুন ২০২৪
Britain

খাবারের বদলে ক্রেতার ফোনে এল একটি বার্তা! কেন ক্ষমা চাইলেন খাদ্য সরবরাহকারী কর্মী

খাবার অর্ডার করে ঠিক সময়ে খাবার না পাওয়ার ঘটনা ঘটেছে দেশে বহু জায়গায়। কিন্তু বিদেশের মাটিতেও এমন ঘটনা ঘটতে পারে বিশ্বাস করা যায়?

অ্যাপের ফাঁদে।

অ্যাপের ফাঁদে। ছবি- টুইটার।

সংবাদ সংস্থা
ব্রিটেন শেষ আপডেট: ০২ নভেম্বর ২০২২ ১৬:০০
Share: Save:

দিন নেই, রাত নেই, রোদ-ঝড়-জল মাথায় করে, মাত্র আধ ঘণ্টায় খাবার পৌঁছে দেওয়ার মতো নিরলস পরিশ্রম করে, চাহিদা মিটিয়ে চলেছে অনলাইন খাবার সরবরাহকারী সংস্থাগুলি। এমন একটি ফোন পাওয়া মুশকিল, যেখানে খাবার সরবরাহ করার কোনও একটি ‘অ্যাপ’ নেই। এমন অ্যাপের ভরসায় যে কত জন দিন কাটান! কিন্তু তেমনই একটি অ্যাপের মাধ্যমে খাবার চেয়ে বিপাকে পড়লেন এক ব্যক্তি। খাবার এল না। মিলল শুধুই ‘সরি’।

ব্রিটেনের এক বাসিন্দা সেখানকার কোনও একটি ‘ফুড ডেলিভারি অ্যাপ’ থেকে খাবারের বরাত দিয়েছিলেন। প্রচণ্ড খিদে সহ্য করে অপেক্ষা করছিলেন, সেই সংস্থার কর্মী কখন এসে দরজার কড়া নাড়বেন।

কিন্তু না, দরজায় কড়া নাড়ার বদলে ফোন জানান দিল, মেসেজ এসেছে। ওই ব্যক্তির ফোনে ফুটে উঠেছে ‘সরি’। কিছুই বুঝতে না পেরে তিনি জানতে চান ঘটনার বৃত্তান্ত।

খাবার সরবরাহকারী সংস্থার ওই কর্মী উত্তরে ক্ষমা চেয়ে লিখেছেন, “খাবারটি অত্যন্ত সুস্বাদু ছিল। আমি আপনার খাবারটি খেয়ে ফেলেছি।”

ঘটনা শুনে তাজ্জব ওই ব্যক্তি তাঁদের কথোপকথনের ‘স্ক্রিনশট’ তুলে সমাজমাধ্যমে দিয়েছেন। চারদিকে রীতিমতো ছড়িয়ে পড়েছে সেই ছবি। খাদ্য সরবরাহকারী সংস্থার কর্মী এই কাণ্ড দেখে অবাক অনেকেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Britain Food Delivery Agent Food Delivery Agents
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE