Advertisement
০৩ মে ২০২৪
Viral Video

বিয়ের মণ্ডপেই বৌকে নিয়ে ‘মজা’ করেছিলেন যুবক, বরকে থাপ্পড় মেরে বিয়ে ভাঙলেন কনে

বিয়েবাড়িতে হাসি-ঠাট্টা-মজা লেগেই থাকে। তবে বৌয়ের সঙ্গে বিয়ের মণ্ডপে মজা করতে গিয়েই বিপাকে পড়লেন হবু বর। কী হল শেষমেশ?

বিয়ের মণ্ডপেই তুমুল বচশা।

বিয়ের মণ্ডপেই তুমুল বচশা। ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ অক্টোবর ২০২৩ ১৮:১৩
Share: Save:

বিয়ে নিয়ে নানা রকম ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়। সম্প্রতি একটি বিয়ের ভিডিয়ো নিয়ে চারদিকে হইচই শুরু হয়েছে। বিয়েবাড়িতে হাসি-ঠাট্টা-মজা লেগেই থাকে। তবে বৌয়ের সঙ্গে বিয়ের মণ্ডপে মজা করতে গিয়েই বিপাকে পড়লেন হবু বর।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, ‘বিয়ের সাজে বর-কনে শপথ নেওয়ার জন্য প্রস্তুত হচ্ছেন, তখনই কোটের পকেট থেকে একটি চিরকুট বার করলেন বর। চিরকুটটি খুলে সকলকে দেখালেন তিনি। তাতে লেখা ‘সাহায্য চাই!’ অতিথিদের সামনে বর বলে উঠলেন, ‘‘বৌ যেমন দুখী, আমার জীবনটাও ততটাই দুখী হতে চলেছে। আমাকে সাহায্য করো।’’ বরের এই কথা শুনে সকলেই হেসে উঠলেন। তবে নিজেকে নিয়ে ঠাট্টা-তামাশা মোটেই ভাল চোখে দেখেননি হবু কনে। বিশাল রেগে যান তরুণী। রাগের মাথায় হাতের ফুলের তোড়াটি ছুড়ে মারেন হবু বরের দিকে।

কনেকে রেগে যেতে দেখে ভয় পেয়ে যান হবু বর। কনের হাত ধরে তিনি বলেন, ‘‘আমি তো মজা করছিলাম। তুমিই তো আমার জীবন, তোমাকে ছাড়া যে আমি কিছুই বুঝি না!’’ কনে বললেন, ‘‘নিজের সম্মান আমার কাছে সবচেয়ে প্রিয়।’’ রাগের মাথায় যুবককে একটি থাপ্পড় মেরে বিয়ের মণ্ডপ থেকে বেরিয়ে চলে আসেন বৌ।

এই ভিডিয়ো ছড়িয়ে পড়তেই নানা লোকে নানা রকম মন্তব্য করেছেন। এক জন লেখেন, ‘‘মেয়েটি একদম উচিত কাজই করেছেন। নিজের সম্মানের সঙ্গে কখনওই আপোস করা ঠিক নয়।’’ আর এক জন লিখেছেন, ‘‘মহিলার জায়গায় আমি থাকলেও একই কাজ করতাম।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Viral News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE