Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
Iron Man

মাথায় টাক, মুখভর্তি বলিরেখা, ‘এ কী হাল!’ পর্দার ‘আয়রন ম্যান’-কে দেখে প্রশ্ন ভক্তদের

কপাল পেরিয়ে চওড়া হয়ে গিয়েছে টাক, মাথার চুলও বেশ পাতলা। মুখে অজস্র বলিরেখা আর এলোমেলো চুলে অভিনেতা রবার্ট ডাউনি জুনিয়র হেঁটে চলেছেন রাস্তায়। যেন বয়স এক দশক বেড়ে গিয়েছে একলপ্তে।

অভিনেতা রবার্ট ডাউনি জুনিয়রকে এমন রূপে দেখতে হবে, তা ভাবতে পারেননি অনেকেই।

অভিনেতা রবার্ট ডাউনি জুনিয়রকে এমন রূপে দেখতে হবে, তা ভাবতে পারেননি অনেকেই। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২৩ ১২:৪৭
Share: Save:

পর্দায় ‘আয়রন ম্যান’ চরিত্রে বহু ভক্তের মন জয় করেছেন তিনি। বাহারি পোশাকে ধনকুবের গবেষক বিভিন্ন সাজে চমকে দিয়েছেন। শেষে অভিনেতা রবার্ট ডাউনি জুনিয়রকে এমন রূপে দেখতে হবে তা ভাবতে পারেননি অনেকেই। কপাল পেরিয়ে চওড়া হয়ে গিয়েছে টাক, মাথার চুলও বেশ পাতলা। মুখে অজস্র বলিরেখা আর এলোমেলো চুলে অভিনেতা হেঁটে চলেছেন রাস্তায়। যেন বয়স এক দশক বেড়ে গিয়েছে একলপ্তে।

ভক্তদের অনেকেই চিনতেই পারেননি প্রথমে। যখন পারলেন তখন অনেকের প্রশ্ন, এ কী হাল অভিনেতার? ভক্তদের এ হেন প্রশ্নের জবাব দিয়েছেন রবার্ট নিজেই। অভয় দিয়ে জানিয়েছেন, দুশ্চিন্তার কারণ নেই। তাঁকে যে অবস্থায় দেখা যাচ্ছে তা আসলে একটি সিরিজ়ের জন্য তৈরি করা ‘লুক’। ৫৭ বছর বয়সি রবার্ট জানিয়েছেন, কিছু দিন পরই প্রকাশ পেতে চলেছে তাঁর নতুন কাজ, ‘দ্য সিম্প্যাথাইজ়ার’। সেখানে যে চরিত্রে তিনি অভিনয় করছেন, তার জন্যই এই রূপ নিয়েছেন তিনি।

২০২১ সালের জুলাইতে ‘দ্য সিম্প্যাথাইজ়ার’-এ অভিনয় করার কথা ঘোষণা করেন রবার্ট।

২০২১ সালের জুলাইতে ‘দ্য সিম্প্যাথাইজ়ার’-এ অভিনয় করার কথা ঘোষণা করেন রবার্ট। ছবি: সংগৃহীত

রবার্টের দুই পুত্র এক্সটন ও আরভি, বাবার নতুন রূপের ছবি প্রকাশ করেছিলেন নেটমাধ্যমে। সেই ছবিই ভাইরাল হয়ে গিয়ে যত বিভ্রান্তি। প্রায় ২০ লক্ষ মানুষ দেখেছেন সেই ভিডিয়ো। রবার্ট জানিয়েছেন, সবই প্রস্থেটিক ও রূপটানের গুণ। প্রসঙ্গত, ২০২১ সালের জুলাইতে ‘দ্য সিম্প্যাথাইজ়ার’-এ অভিনয় করার কথা ঘোষণা করেন রবার্ট। অভিনয়ের পাশাপাশি, সিরিজ়ের প্রযোজনাও করছেন তিনি। এখানে একই সঙ্গে একাধিক চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেতাকে। তেমনই একটি চরিত্রের ছবি ভাইরাল হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE