Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Vicky-Katrina

ভিকি-ক্যাটরিনার বাড়ি সাজালেন গৌরী খান! শাহরুখ-জায়ার হাতে কতটা বদলাল ‘ভিক্যাট’-এর সংসার

বলিউড তারকাদের অন্দর সাজিয়ে দিচ্ছেন গৌরী খান। সেই মুহূর্তগুলি ক্যামেরাবন্দি হচ্ছে একটি শোয়ে। এই অনুষ্ঠানের শেষ পর্বে ক্যাটরিনা কইফের বাড়ির ভোল পাল্টে দিলেন গৌরী।

বিয়ের পর জুহুর বিলাসবহুল ফ্ল্যাটে নিজেদের সংসার পেতেছেন ‘ভিক্যাট’।

বিয়ের পর জুহুর বিলাসবহুল ফ্ল্যাটে নিজেদের সংসার পেতেছেন ‘ভিক্যাট’। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২২ ১৫:০১
Share: Save:

ভিকি-ক্যাটরিনার বাড়ি নিজের হাতে সাজিয়ে দিলেন শাহরুখ-পত্নী অন্দরসজ্জাশিল্পী গৌরী খান। বিয়ের পর জুহুর বিলাসবহুল ফ্ল্যাটে নিজেদের সংসার পেতেছেন ‘ভিক্যাট’। সেই বাড়ির একটি বারান্দা নতুন করে গুছিয়ে দিলেন গৌরী খান। ব্যাপারটি খোলসা করা যাক। বলিউড তারকাদের অন্দর সাজিয়ে দিচ্ছেন গৌরী। সেই মুহূর্তগুলি ক্যামেরাবন্দি হচ্ছে গৌরীর নিজস্ব একটি শো-এর মাধ্যমে। সিরিজের ছ’টি পর্বের প্রথম পাঁচটি পর্বে অতিথি ছিলেন মণীশ মলহোত্র, ফারহা খান, কবীর খান, মালাইকা অরোরা এবং জ্যাকলিন ফার্নান্ডেজ। এই অনুষ্ঠানের শেষ পর্বে ক্যাটরিনার বাড়ির ভোল পাল্টে দিলেন গৌরী। ইউটিউবেও দেখা যাবে এই অনুষ্ঠানের এই বিশেষ পর্বগুলি।

ওই শোয়ের ৩৯ সেকেন্ডের একটি ‘প্রোমো’তে দেখা গিয়েছে, শার্ট এবং ঢিলেঢালা প্যান্ট পরে দরজা ঠেলে ঢুকলেন ক্যাটরিনা কইফ। চোখেমুখে মুগ্ধতা। নিজের ঘর যেন, নিজের কাছেই অচেনা ঠেকছে। চেনা ঘর যেন বদলে গিয়েছে এক মুহূর্তে। এই ছাদ-বারান্দা দর্শকেরও অচেনা নয়। কারণ এখানে দাঁড়িয়েই ভিকি-ক্যাটরিনার অসংখ্য ছবি রয়েছে। তবে গৌরীর হাতের স্পর্শে সেই সজ্জায় কিছুটা বদল এসেছে। এই কাজ শুরু করার আগে ক্যাটরিনার কাছে তাঁর পছন্দ জেনে নিয়েছিলেন। বারন্দার সাজে রয়েছে স্নিগ্ধতার ছোঁয়া। বারান্দার বেশির ভাগটা জুড়ে রয়েছে একটা বড় সোফা। দেওয়ালের গায়ে লণ্ঠন। বাহারি নানা সবুজ গাছ ঘিরে রেখেছে বারান্দার প্রতিটি কোণ। শাহরুখ-ঘরনির হাতের স্পর্শে নতুন করে প্রাণ পেয়েছে ভিকি এবং ক্যাটরিনার পছন্দের বারান্দা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE