Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Valentine’s Day 2023

প্রেম দিবস বাড়িতেই কাটবে? দু’জনের একান্ত সময় আরও উষ্ণ করে তুলবেন কী করে?

মোমবাতি, কয়েকটা গোলাপ আর আলোর রোশনাই— এতেই জমে যাবে প্রেম দিবসের সন্ধ্যা। সঙ্গে চাই কিছু টক-মিষ্টি-ঝাল ভাবনা, যা সঙ্গীর মন জয় করবে নিশ্চই।

Symboli image of love.

মোমবাতি, কয়েকটি গোলাপ আর আলোর রোশনাই— এতেই জমে যাবে প্রেম দিবসের সন্ধ্যা। ছবি: শাটারস্টক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:৫৩
Share: Save:

প্রেম দিবস এ বার বাড়িতেই উদ্‌যাপন করবেন? কিন্তু বাড়িতে আদৌ কি সেই আমেজ আসবে? আলবাত আসবে! পছন্দের কারও সঙ্গে সুন্দর কিছু মুহূর্ত কাটাতে বাড়ির ভোল পাল্টে ফেলুন। অন্দরসজ্জায় নজর দিন। সম্পর্কের একঘেয়েমি কাটিয়ে তুলতে না হয় একটু সাহসী পদক্ষেপ করেই ফেললেন। সঙ্গীকে চমকে দিন আপনার অভিনব ভাবনায়। মোমবাতি, কয়েকটি গোলাপ আর আলোর রোশনাই— এতেই জমে যাবে প্রেম দিবসের সন্ধ্যা। সঙ্গে চাই কিছু টক-মিষ্টি-ঝাল ভাবনা, যা সঙ্গীর মন জয় করবে নিশ্চই।

 হালকা শীতের আমেজ, একটি সুগন্ধি মোমবাতি, টুনি বাল্ব, টুকিটাকি নাস্তা আর ওয়াইন গ্লাসে চুমুক।

হালকা শীতের আমেজ, একটি সুগন্ধি মোমবাতি, টুনি বাল্ব, টুকিটাকি নাস্তা আর ওয়াইন গ্লাসে চুমুক। ছবি: শাটারস্টক।

১) প্রতিদিন তো খাওয়ার টেবিলে বসেই খাওয়াদাওয়া করেন। এক দিন না হয় বাড়ির বারান্দাটাই সুন্দর করে সাজিয়ে তুলে সেখানেই করতে পারেন খাওয়াদাওয়ার ব্যবস্থা। হালকা শীতের আমেজ, একটি সুগন্ধি মোমবাতি, টুনি বাল্ব, টুকিটাকি নাস্তা আর ওয়াইন গ্লাসে চুমুক। প্রেম দিবসের সন্ধ্যায় এমন পরিবেশে একান্তে খানিকটা সময় কাটাতে পারলে আর কী চাই!

২) প্রেম দিবসে নতুন কিছুর স্বাদ পেতে নতুন কোনও খেলাও খেলতে পারেন। না লুডো কিংবা ক্যারামের কথা বলছি না। অলাইনে খোঁজ করলেই প্রাপ্তবয়স্কদের জন্য বিভিন্ন ধরনের খেলার সরঞ্জাম পাওয়া যায়। সে রকম কিছু খেলনা অর্ডার করুন। প্রেম দিবসের সন্ধ্যাটি আরও রঙিন হয়ে উঠবে।

৩) যৌনজীবন একঘেয়ে হয়ে গিয়েছে? প্রেম দিবসে নতুন অভিজ্ঞতা হলে কেমন হয়? ঘনিষ্ঠ মুহূর্তকে আরও বেশি রোমাঞ্চকর করতে নতুন ধরনের খোলামেলা অন্তর্বাস ব্যবহার করতেই পারেন। সঙ্গীকে উৎসাহিত করতে এটি এক অব্যর্থ টোটকা। যৌনতার স্বাদবদল করতে নতুন কিছু প্রচেষ্টা চালিয়ে যান। ভাল লাগবে সঙ্গীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Valentine’s Day 2023
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE