Advertisement
২৫ জুন ২০২৪
Indigo Airlines

নাম-বিভ্রাট! চিঁড়ের পোলাওকে স্যালাড বলার দোষে রোষের মুখে বিমান সংস্থা

এ যেন ছিল বিড়াল, হয়ে গেল রুমালের মতো ব্যাপার। আর সে দোষেই নিন্দার কোপে বিমান সংস্থা।

Symbolic image of Poha

কেন রোষের মুখে বিমান সংস্থা? ছবি- প্রতীকী

, সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২৩ ২১:৫০
Share: Save:

বিমানের পরিষেবা নিয়ে মাঝেমধ্যেই নানা রকম অভিযোগ করেন যাত্রীরা। কখনও বিমানে বসার জায়গা নিয়ে, কখনও খাবার নিয়ে আবার কখনও অভিযোগের আঙুল ওঠে সরাসরি বিমান সেবিকাদের বিরুদ্ধেও। বিমানে খাবারের মান বা পরিষেবা কেমন, তা দেখানোর জন্য সম্প্রতি চিঁড়ের পোলাও বা পোহার ছবি তুলে সমাজমাধ্যমে পোস্ট করেছিল ‘ইন্ডিগো’ বিমান সংস্থা।

সমস্যার সূত্রপাত সেখান থেকেই। সমাজমাধ্যমে সেই ছবি ছড়িয়ে পড়া মাত্রই শুরু কটাক্ষের ঝড়। ছবিতে দেখা গিয়েছে, এক বাটি পোহা। যার উপরে সুন্দর করে ছড়ানো রয়েছে বাদাম। অথচ ছবির উপরে লেখা রয়েছে ‘টাটকা স্যালাড, আজকের জন্য, আজই বানানো’। এ দিকে, বেশির ভাগ ভারতীয়ের সকালের জলখাবারে থাকে পোহা। তাই নতুন করে পোহা চেনানোর প্রয়োজন পড়ে না।

এই বিজ্ঞাপন দেখা মাত্রই তরুণ প্রজন্মের রোষের মুখে পড়েছে বিমান সংস্থা। এক মন্তব্যকারীর বক্তব্য, “ভারতীয়দের পোহা চেনাচ্ছেন?” আর এক জন লিখেছেন, “পোহা কবে থেকে স্যালাড হয়ে গেল?” তবে এই বিজ্ঞাপন নিছকই ভুল, না কি মানুষের দৃষ্টি আকর্ষণের ফন্দি, তা স্পষ্ট করে জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Indigo Airlines service
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE