Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Viral Incident

৫ মাসের অন্তঃসত্ত্বা ‘সেজে’ স্বয়ম্বর সভায় তরুণী, সততার পরীক্ষা নিতে গিয়ে শেষে কী হল?

বছর ৩২-এর ওই তরুণী এমন এক জন জীবনসঙ্গী খুঁজছিলেন, যিনি বিনা শর্তে তাঁর এবং তাঁর সন্তানের দায়িত্ব নিতে রাজি হবেন।

Image of woman

— প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২৪ ১৬:২৯
Share: Save:

জীবন সঙ্গী খুঁজতে পাত্র-পাত্রী কলমে বিজ্ঞাপন দেওয়ার যুগ এখন নয়। এখন ছেলেমেয়েরা হয় নিজেরাই নিজেদের সঙ্গী পছন্দ করে রাখেন। নয়তো অনলাইনে বিভিন্ন সাইটে নিজের নাম নথিভুক্ত করান। কেউ সত্যি সত্যিই জীবনসঙ্গী খুঁজে পান। তো কেউ আবার ভুল মানুষের ফাঁদে পা দেন। পুরাণের কাহিনি অনুযায়ী সতীত্বের পরীক্ষা দিতে সীতাকেও আগুনের উপর দিয়ে হাঁটতে হয়েছিল। তবে ডিজিটাল যুগে তো সে সবের ব্যবস্থা নেই। তাই ‘সততা’র পরীক্ষা নিতে অভিনব এক উপায় বার করেছেন চিনের এক তরুণী। সেই ঘটনাই সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে সম্প্রতি।

চিনের একটি সংবাদপত্রের প্রতিবেদনে বলা হয়েছে, ৩২ বছরের ওই তরুণী পাঁচ মাসের অন্তঃসত্ত্বা সেজেই নিজের স্বয়ম্বরে হাজির হয়েছিলেন। তিনি এমন এক জন জীবন সঙ্গী খুঁজছিলেন যে বিনা শর্তে তাঁর এবং তাঁর সন্তানের দায়িত্ব নিতে রাজি হবে। তরুণীর এমন অবস্থা দেখে অনেকেই সাহায্যের জন্য এগিয়ে এসেছিলেন। তবে প্রথমটায় কেউই ওই তরুণীকে বিয়ে করতে রাজি হননি। শেষে, তাঁদের মধ্যে এক ব্যক্তি জানান, তিনি বিয়ে করতে রাজি। তবে, তাঁরও এক সন্তান রয়েছে। যাঁর বয়স ৪০-এর কাছাকাছি। ওই ব্যক্তির প্রস্তাব তৎক্ষণাৎ খারিজ করে দেন ওই তরুণী। তার পরই ঘটনার মোড় ঘুরে যায় অন্য দিকে। তিনি জানান, এই গোটা ঘটনাই সাজানো। চেন শিয়াওসি নামের ওই তরুণী আসলে এক জন বিখ্যাত নেটপ্রভাবী। আর গোটা ঘটনাই তিনি ব্যবসায়িক স্বার্থে করেছিলেন। চ্যানেলে তাঁর অনুরাগী সংখ্যা বাড়িয়ে তুলতেই এমন ফন্দি বার করেছিলেন বলে জানিয়েছেন ওই তরুণী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pregnant Woman Social Influencer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE