Advertisement
০৩ মে ২০২৪
Bizarre

৫ সন্তানের বাবা হবেন কিছু দিনেই, তাই একসঙ্গে পাঁচ সঙ্গিনীকে সাধভক্ষণ করালেন তরুণ

পাঁচ সন্তানের বাবা হওয়ার আনন্দে পাঁচ সঙ্গিনীকে সাধভক্ষণ করালেন এক যুবক। অভিনব সেই ঘটনাই সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে সম্প্রতি।

Image of women

পাঁচসঙ্গিনীর সাধভক্ষণ অনুষ্ঠানের আয়োজন করেছেন এক তরুণ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২৪ ১৮:৩৭
Share: Save:

আগত নতুন অতিথির মঙ্গলকামনা করে সাধভক্ষণের অনুষ্ঠান হয়। পরিবার, পরিজন, বন্ধুবান্ধব নিয়ে নানা রকম অনুষ্ঠানের আয়োজনও করেন অনেকে। ভারতে পছন্দের পঞ্চব্যঞ্জন সাজিয়ে পরিবেশন করা হয় হবু মায়েদের সামনে। এই সমস্ত স্ত্রী আচার-অনুষ্ঠানের হোতা সাধারণত দুই পরিবার। তবে একই সঙ্গে পাঁচ সন্তানের বাবা হওয়ার আনন্দে পাঁচ সঙ্গিনীকে সাধভক্ষণ করালেন এক যুবক। অভিনব সেই ঘটনাই সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে সম্প্রতি। ঘটনা নিউ ইয়র্কের।

একই সঙ্গে পাঁচ সন্তানের বাবা হতে চলেছেন। প্রায় একই সময়ে পাঁচ সঙ্গিনীই জন্ম দেবেন সন্তানদের। তাই পাঁচ জনের জন্যেই সাধভক্ষণ অনুষ্ঠানের আয়োজন করলেন ২২ বছরের এক তরুণ। ওই তরুণ জানিয়েছেন, তাঁর পাঁচ সঙ্গিনী একই সঙ্গে থাকেন। একসঙ্গে ঘুরতে যান। নিজেদের মধ্যে কোনও বিবাদ নেই। পাঁচ সঙ্গিনীর মধ্যে এক জন বলেন, “আমাদের পাঁচ জনের সম্পর্ক বোনের মতো। আমরা চাই, আমাদের সন্তানেরা সুন্দর একটি পরিবারে বড় হোক।” যদিও ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়া মাত্রই নানা দিক থেকে ধেয়ে এসেছে কটাক্ষ। অনেকেই এই ভিডিয়োর সত্যতা নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন। আবার অনেকেই বলেছেন, এমন পরিবারে বড় হলে বাচ্চাদের ভবিষ্যৎ অন্ধকার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pregnant Women baby shower
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE