Advertisement
০৪ মে ২০২৪
Accident

Bizarre Accident: গাড়িতেই যৌনতায় লিপ্ত হতে গিয়ে দুর্ঘটনা, সঙ্গিনীর কামড়ে ছিন্ন চালকের লিঙ্গ

গাড়ি চালানোর সময়েই সঙ্গিনীর সঙ্গে যৌনতায় লিপ্ত হতে গিয়ে এক গাড়িচালক ধাক্কা মারলেন রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা অপর একটি মালবাহী ট্রাকে।

দুর্ঘটনার কারণ শুনে চোখ কপালে প্রশাসনের

দুর্ঘটনার কারণ শুনে চোখ কপালে প্রশাসনের ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
ফ্লোরিডা শেষ আপডেট: ০৪ জুন ২০২২ ১৭:৩৬
Share: Save:

বহু দুর্ঘটনার পিছনেই থাকে চালকের গাফিলতি। কিন্তু এ বার ফ্লোরিডার এক চালকের কাণ্ডে চোখ কপালে উঠল স্থানীয় প্রশাসনের। গাড়ি চালানোর সময়েই সঙ্গিনীর সঙ্গে যৌনতায় লিপ্ত হয়ে এক গাড়িচালক ধাক্কা মারলেন রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা অপর একটি মালবাহী ট্রাকে।

ছবি: সংগৃহীত

স্থানীয় প্রশাসন সূত্রে খবর, সন্ধ্যা ৭টা নাগাদ একটি এসইউভি গাড়িতে করে যাচ্ছিলেন ওই ব্যক্তি। গাড়ি চালানোর সময়েই তার সঙ্গিনী মৌখিক মিলনে লিপ্ত হন তাঁর সঙ্গে। বিষয়টিতে মনোযোগ নষ্ট হতেই গাড়ির নিয়ন্ত্রণ হারান চালক, ধাক্কা মারেন রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি মালবাহী ট্রাকে। সিসিটিভি ফুটেজে দুর্ঘটনাগ্রস্ত গাড়ি থেকে বেরিয়ে আসতে দেখা যায় চালককে। ফুটেজে দেখা যায় গাড়ি থেকে বেরিয়ে কোনও মতে নিজের প্যান্ট টেনে তুলছেন ওই ব্যক্তি।

দুর্ঘটনায় কারও মৃত্যু না হলেও গোপনাঙ্গে গুরুতর চোট পেয়েছেন ওই ব্যক্তি। প্রশাসন সূত্রে খবর, ধাক্কা লাগার সময় সঙ্গিনীর কামড়ে প্রায় ছিন্ন হয়ে গিয়েছে ওই ব্যক্তির লিঙ্গ। দাঁড়িয়ে থাকা মালবাহী ট্রাকটির চালক ও তাঁর সঙ্গীও সামান্য আহত হয়েছেন বলে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident bizarre america
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE